tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৬ অগাস্ট ২০২৪, ২১:২৩ পিএম

ছাত্রলীগ ও যুবলীগের যুগপৎ হামলায় গুরুতর আহত ও নিহতদের পরিবারের সাথে জামায়াতের সাক্ষাৎ


Pic (1)

গত ১৯ জুলাই মিরপুর ১০ নং গোল চত্তরে পুুলিশ, ছাত্রলীগ ও যুবলীগের যুগপৎ হামলায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ২০ জুলাই শাহাদাত বরণকারী শহীদ হাফেজ মোঃ মোতাকিম বিল্লাহর রাজধানীর দারুসসালামের বাসায়, শহীদ আব্দুল্লাহ কবিরের শাহআলীর বাসায়, শহীদ কবির হোসেনের দারুসসালামের বাসায়, শহীদ তাহমিদ ও শহীদ রিতার মিরপুরের বাসায় পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করতে যান বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।


শুক্রবার ( ১৬ আগষ্ট ) তিনি এ সাক্ষাৎ করেন।

ড. মুহাম্মদ রেজাউল করিম শহীদদের পরিবারের সদস্যদের সাথে কিছু সময় কাটান এবং তাদের সমস্যার কথা মনোযোগ সহকারি শোনেন এবং সম্ভব সব ধরনের সহযোগিতার আশ^াস দেন। মহানগরী সেক্রেটারি তাদের শান্তনা দেন এবং তাদের সবরে জামিল ধারনের তাওফিক কামনা। তিনি তিনি পুলিশের গুলীতে নিহতদের শাহাদাত কবুলিয়তের জন্য মহান আল্লাহ তা’য়ালার দরবারে দোয়া করেন। পরে মহানগরীর পক্ষ থেকে শহীদ প্রত্যেক শহীদ পরিবারের জন্য আর্থিক সহযোগিতাও প্রদান করা হয়। এ সময় মহানগরী সেক্রেটারির সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি মাহফুজুর রহমান, মিরপুর থানা পশ্চিমের আমীর হেকিম আব্দুল মান্নান, নায়েবে আমীর বীর মুক্তিযোদ্ধা তাজেরুর ইসলাম ও থানা কর্মপরিষদ সদস্য মোহাম্মদ আলী প্রমূখ।

এ সময় তিনি বলেন, আমাদের শহীদরা দেশ ও জাতির গর্বিত সন্তান। তারা বিশেষ কোন শ্রেণি বা গোষ্ঠীর নন বরং জাতীয় বীর হিসাবে দেশ ও জাতির মনে স্থান করে নিয়েছেন। তাদের আত্মত্যাগের মাধ্যমেই আমরা দেশকে ফ্যাসীবাদ ও স্বৈরাচার মুক্ত করতে সক্ষম হয়েছি। তিনি সাম্প্রতিক আন্দোলনে শাহাদাত বরণকারী সকলকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন, আহত অবস্থায় চিকিৎসাধীনদের প্রতি সমবেদনা জানান এবং বিজয়ীদের আন্তরিক মোবারকবাদ জ্ঞাপন করেন।

প্রেসবিজ্ঞপ্তি//এমএইচ