tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ০৮ ফেব্রুয়ারি ২০২২, ১৯:৫৭ পিএম

চলচ্চিত্রের উন্নয়নে কাঞ্চনকে সাথে নিলেন আলমগীর


ইলিয়াস কাঞ্চন-আলমগীর.jpg

এফডিসিতে চলচ্চিত্রের ১৮ সংগঠনের নেতাকর্মীরা জরুরি বৈঠকে বসেন বিকেল ৩টার পর। ওই মিটিংয়ে উপস্থিত শিল্পী সমিতির নব নির্বাচিত সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক মিটিং শেষে জানান, জায়েদ খান ও নিপুণের বিষয়ে তেমন কোনো আলোচনা হয়নি। আলোচনা হয়েছে চলচ্চিত্রের সার্বিক উন্নয়নের নানা বিষয় নিয়ে।


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে থামছে তর্ক-বিতর্ক। এই ইস্যু গড়িয়েছে আদালত পর্যন্ত।

আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) এফডিসিতে চলচ্চিত্রের ১৮ সংগঠনের নেতাকর্মীরা জরুরি বৈঠকে বসেন বিকেল ৩টার পর। ওই মিটিংয়ে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির নব নির্বাচিত সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক।

মিটিং শেষে সাইমন সাদিক জানান, জায়েদ খান ও নিপুণের বিষয়ে তেমন কোনো আলোচনা হয়নি। আলোচনা হয়েছে চলচ্চিত্রের সার্বিক উন্নয়নের নানা বিষয় নিয়ে।

তিনি বলেন, আপনারা জানেন চলচ্চিত্রের ১৮ সংগঠনের মুখপাত্র আলমগীর স্যার। তাকে নিয়ে আজ কীভাবে চলচ্চিত্রের প্রযোজক বাড়ানো যায়, সিনেমার মানোন্নয়ন করা যায় এসব আলোচনা হয়েছে।

তিনি যে মুভমেন্টটা করছেন সেটাকে শক্তিশালী করতে শিল্পী সমিতির নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চন সাহেবকে সঙ্গে নিয়েছেন।

এছাড়া ইন্ডাস্ট্রিতে যেন কোনো কাদা ছোঁড়াছুড়ি না হয় সেদিকেও খেয়াল রাখতে নির্দেশনা দেয়া হয়েছে। দেশের মানুষ শিল্পীদের যে সম্মানের চোখে দেখে সেটা ধরে রাখতে হবে। নির্বাচন আজ আছে কাল থাকবে না। কিন্তু কোনো ইমেজ সংকট যেন না আসে।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এ নায়ক আরও বলেন, সাধারণ সম্পাদক নিয়ে যে জটিলতা দেখা দিয়েছে সেটা এখন আদালতের সিদ্ধান্তের ওপর ছেড়ে দিতে হবে। এ নিয়ে আমরা কিছু ভাবছি না।

তবে যেহেতু আমার নিজের একটা কেবিনেট আছে, আমার লিডার নিপুণ আপা সেখানে আছেন এবং আপিল বোর্ড আমাদের কর্তৃপক্ষ সমাজকল্যাণ মন্ত্রণালয়ের হস্তক্ষেপে উনাকে বিজয়ী করা হয়েছে তাই তার জন্য আমরা চেষ্টা করে যাবো।

এইচএন