tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ১০ অগাস্ট ২০২৪, ১৯:৩৫ পিএম

রংপুরে শহিদদের বাড়িতে জামায়াত নেতারা


0120

বাংলদেশ জামায়াতে ইসলামী রংপুর মহানগর শাখার উদ্যেগে সম্প্রতি ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে শাহাদাত বরণকারী ব্যক্তিদের বাড়িতে গিয়ে তাদের আত্নীয়-স্বজনদের সাথে সাক্ষাৎ করেছেন। এ সময় তাদের শান্ত্বনা প্রদান করেন এবং আর্থিক সহায়তা দিয়েছেন।


শনিবার (১০ আগস্ট) কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বাংলদেশ জামায়াতে ইসলামী রংপুর মহানগর শাখা এ কর্মসূচি পালন করেন।

এ সময় প্রধান অতিথি ছিলেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা মমতাজ উদ্দিন এবং বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চল টিম সদস্য অধ্যাপক মাহবুবার রাহমান বেলাল।

উপস্থিত ছিলেন রংপুর মহানগর জামায়াত আমীর এ টিএম আযম খান, মহানগর নায়েবে আমীর অধ্যাপক আনোয়ারুল ইসলাম, কেন্দ্রীয় শ্রমিক নেতা অধ্যাপক আবুল হাসেম বাদল, জামায়াত নেতা আনোয়ারুল ইসলাম কাজল, এডভোকেট কাওছার আলী, মাওলানা শাহজাহান সিরাজী, রংপুর মহানগর শিবির সভাপতি গোলাম জাকারিয়া প্রমুখ।

মাওনানা মমতাজ উদ্দিন শাহাদাত বরণকারী আত্নীয়-স্বজনদের বলেন,জামায়াত একটি দায়িত্বশীল সংগঠন হিসেবে আমরা আপনাদের সঙ্গে দেখা করতে এসেছি। আপনাদের পরিবারের যে ক্ষতি হয়েছে তা কখনো পূরণ হবেনা। তবে আমরা আজীবন আপনাদের পরিবারের পাশে থাকবো।

অধ্যাপক মাহবুবার রহমান বেলাল বলেন, দেশকে শেখ হাসিনার দানবীয় শাসন থেকে মুক্ত করার জন্য আপনারা যে আত্নত্যাগ করেছেন তা জাতি কোনদিন ভুলবেনা। আমরা মহান আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ তা’য়ালা যেন তাদের শহীদ হিসেবে কবুল করেন।

উল্লেখ্য জামায়াত নেতৃবৃন্দ সাম্প্রতিক বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদদের মধ্যে শনিবার রংপুর মহানগরীর পূর্ব গনেশপুরের বাসিন্দা শহিদ মোসলেম উদ্দিন মিলন ও ঘাগট পাড়ার শহীদ মানিক মিয়ার বাড়িতে যান। পরে জামায়াত নেতারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই আন্দোলনে আহত ব্যক্তিদের দেখতে যান এবং তাদের দ্রুত আরোগ্যের জন্য দোয়া করেন।

এনএইচ