tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৫ এপ্রিল ২০২২, ১১:০৪ এএম

মাওলানা রুহুল আমীনের মৃত্যুতে জামায়াতের শোক প্রকাশ


shok-songbad

বাংলাদেশ জামায়াতে ইসলামী কাফরুল পশ্চিম থানার প্রবীণ রুকন, বিশিষ্ট আলেমে দ্বীন ও সাবেক ওয়ার্ড সভাপতি মাওলানা রুহুল আমীন গতকাল ৪ এপ্রিল বেলা ১২.৩০ টায় ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন!


তিনি দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

কর্মজীবনের তিনি মক্কা আল মুকাররামায় কর্মরত ছিলেন। মরহুম জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য আবু নাসের মুহাম্মদ আব্দুজ জাহেরের ভায়রা ভাই।

গতকাল বাদ আসর লালমাটিয়া সি-ব্লকের মীনার মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার লাশ নোয়াখালীর নিজ গ্রামে নেওয়া হয় এবং সেখানেই দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। মরহুমের নামাজে জানাজায় স্থানীয় জামায়াত নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

শোকবাণী

মাওলানা রুহুল আমীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মোহাম্মদ সেলিম উদ্দিন।

এক শোকবাণীতে মহানগরী আমীর বলেন, মাওলানা রুহুল আমীনের মৃত্যুতে আমরা একজন প্রবীন আলেমে দ্বীনকে হারালাম। তিনি জীবনের শেষ দিন পর্যন্ত দ্বীন প্রতিষ্ঠার প্রত্যয়ে নিরলসভাবে কাজ করে গেছেন। মহানগরী আমীর মরহুমের রূহের মাগফিরাত কামনা করে তাকে জান্নাত দানের জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন।

তিনি তার শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য্যধারণের তাওফিক কামনা করেন। ( প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন