tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৮ পিএম

মিরাজের ব্যাটে বরিশালের বড় সংগ্রহ


৪

শুরুতে ঝড় তুললেন মিরাজ, শেষ দিকে তাণ্ডব চালালেন করিম জানাত। তাদের ব্যাটে ভর করে বিপিএল এলিমিটেরে নির্ধারিত ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭০ রানের সংগ্রহ পেয়েছে ফরচুন বরিশাল। রংপুরকে জিততে হলে করতে হবে ১৭১ রান।


রোববার (১২ ফেব্রুয়ারি) টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে দলকে দারুণ শুরু এনে দেন বরিশালের দুই ওপেনার মিরাজ ও ফ্লেচার। তাদের অবিচ্ছিন্ন উদ্বোধনী জুটিতে ৪৬ রান সংগ্রহ করে সাকিব বাহিনী। তবে রাকিবুলের বলে ব্যক্তিগত ১২ রানের মাথায় সাজঘরে ফিরতে হয় ক্যারিবীয় ওপেনারকে।

এলিমিনেটরের জন্য উড়িয়ে আনা ফ্লেচার ফিরে গেলেও এক প্রান্ত আগলে রেখে ঝড় তোলেন টাইগার অলরাউন্ডার মিরাজ। দলের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে খেলেন ৬৯ রানের অনবদ্য এক ইনিংস। তার ইনিংসটি সাজানো ছিল ৯ চার এবং এক ছক্কার মারে।

মিরাজের পর মাহমুদউল্লাহর ২১ বলে ৩৪ এবং করিম জানাতের ২৫ বলে অপরাজিত ৩৩ রানের কার্যকরী ইনিংসে ভর করে ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭০ রানের পুঁজি পায় সাকিবের দল।

এদিন দলীয় অধিনায়ক সাকিব ব্যাট করারই সুযোগ পাননি। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত রংপুর শিবিরে প্রথম আঘাত হানেন তিনিই। ১৭১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় সোহানের দল। পাঁচ বল খেলে কোনো রান না করেই সাজঘরে ফেরেন ওপেনার নাঈম শেখ।

এমআই