tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ১৯ অক্টোবর ২০২২, ১৫:৫৩ পিএম

টিকে থাকার ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের লড়াকু পুঁজি


20221019_155058

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ বুধবার মুখোমুখি হয়েছে জিম্বাবুয়ে এবং ওয়েস্ট-ইন্ডিজ। টস জিতে আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভার শেষে ক্যারিবিয়ানরা সংগ্রহ করেছে ৭ উইকেট হারিয়ে ১৫৩ রান। দলের হয়ে এদিন ব্যাট হাতে সুবিধা করতে পারেননি নিকোলাস পুরান-এভিন লুইসরা। সর্বোচ্চ ৪৫ রান করেন ওপেনার জনসন চার্লস।


মিডল ওভারে এসে পর পর উইকেট হারিয়ে মুখ থুবড়ে পড়ে ক্যারিবিয়ানরা। দলের গুরুত্বপূর্ণ ব্যাটার ব্রুকস, হোল্ডার কিংবা পুরান যাদের কেউই পারেননি দলের হয়ে রান করতে। শেষ দিকে স্পিনার আকিল হোসেন এবং রবমেন পাওয়েল জুটি গড়েন ৪৯ রানের। যদিও পাওয়েল ২৮ রান করে আউট হয়ে ফেরেন।

শেষদিকে আকিল হোসেনের অপরাজিত ১৮ বলে ২৩ রানে ভর করে নির্ধারিত ওভার শেষে লড়াকু পুঁজি সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ। জিম্বাবুয়ের হয়ে সর্বোচ্চ তিন উইকেট সংগ্রহ করেন সিকান্দার রাজা। এছাড়া দুই উইকেট শিকার করেন ব্লেসিং মুজারাবানি।

গুরুত্বপূর্ণ এ ম্যাচে হারলেই বিশ্বকাপ মিশন শেষ ক্যারিবিয়ানদের। কেননা, আগের ম্যাচে হেরে ব্যাকফুটেই রয়েছে পুরানের দল। এদিকে সিকান্দার রাজার দল আগের ম্যাচ জয়ের ফলে আজকের ম্যাচ জিতলেই চলে যাবেন বিশ্বকাপের সুপার টুয়েলভে।

এমআই