tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ৩১ অক্টোবর ২০২২, ১৩:৩৩ পিএম

বাসের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত


Road-Accident

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনা এলাকায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা ৪ জন যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নিহতরা হলেন-কুমিল্লার দেবীদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে সিএনজি অটোরিকশাচালক হাবিবুর রহমান (২৭), চান্দিনার মাধাইয়া এলাকার তন্নী (২০), তার মেয়ে মুনতাহা (২), আরেকজনের পরিচয় জানা যায়নি। তবে একই পরিবারের সদস্য বলে ধারণা করছে পুলিশ।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে দুই নারী নিহত হয়েছেন। ইস্টার্ণ মেডিক্যাল কলেজ হাসপাতালে একটি কন্যা শিশু ও সিএনজি চালক মারা গেছে।

প্রত্যক্ষদর্শী বাসযাত্রী জালাল উদ্দিন রিমন বলেন, কুমিল্লামুখী একটি সিএনজি অটোরিকশাকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতি সম্পন্ন বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিঅটোরিকশা দুমড়ে মুচড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। আমরা বাস থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

কাবিলা ইস্টার্ণ মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিক্যাল এসিস্ট্যান্ট সোলেমান হোসেন বলেন, আমাদের হাসপাতালে শিশু মুনতাহা ও চালক হাবিবুর রহমান মারা যায়। আহত অপর দুজনকে কুমেকে পাঠানো হয়েছে।

এন