tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ১০ জানুয়ারী ২০২৪, ০৯:২০ এএম

ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো তিতুমীর কলেজছাত্রের


truck-cover-20240110104935

রাজধানীতে ট্রাকের ধাক্কায় তামিম হোসেন নামে সরকারি তিতুমীর কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তামিম অনার্স চতুর্থ বর্ষে অধ্যয়নরত ছিলেন এবং তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সদস্য ছিলেন। পড়াশোনার পাশাপাশি তিনি ক্যাম্পাস সাংবাদিকতা করতেন।


মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতে কুড়িল ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় তামিমের বন্ধু মিকদাদ গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাদত হোসেন নিশাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, তামিম কাজ শেষে বাসায় ফিরছিল। পথিমধ্যে একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারা ছিটকে পড়ে। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তামিমকে মৃত ঘোষণা করেন।

তামিমের সহপাঠী সোহাগ মাহমুদ জানান, তামিম ব্যক্তিগত কাজে তার বন্ধু মিকদাদকে নিয়ে মোটরসাইকেলে খিলক্ষেত গিয়েছিল। কাজ শেষে বাসায় ফেরার পথে কুড়িল ফ্লাইওভার থেকে নামার সময় পেছন থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় তামিম ট্রাকের নিচে চাপা পড়েন।

এছাড়া মোটরসাইকেলের পেছনে থাকা মিকদাদ ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ সময় তার পায়ের হাড় ভেঙে যায়। তিতুমীর কলেজের এই শিক্ষার্থীর অকাল প্রয়াণে কলেজে শোকের ছায়া নেমে এসেছে।

এনএইচ