tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৩১ এএম

নিউমোনিয়ার সঙ্গে করোনাভাইরাসেও আক্রান্ত নাসিম শাহ


20220928_140309

শাহিন শাহ আফ্রিদির অনুপস্থিতিতে দলে এসেই নাসিম শাহ দারুণ পারফর্ম করছিলেন। ভারতের বিপক্ষে দারুণ বোলিং করেন তিনি এসেছিলেন আলোচনায়, বিশ্বকাপ দলেও জায়গা করে নিয়েছিলেন তরুণ এই পেসার। তবে শারীরিক অসুস্থতা সে পথ আগলে দাঁড়িয়েছে তার।


গত মঙ্গলবার ১৯ বছর বয়সী এই পেসারকে বুকে ভাইরাল ইনফেকশনের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পাকিস্তান ক্রিকেট বোর্ড  এরপর জানায়, নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি, যে কারণে তাকে ইংল্যান্ড সিরিজের শেষ দুই ম্যাচে পাচ্ছে না তাকে।

পিসিবির পক্ষ থেকে এক বিবৃতিতে এরপর জানানো হয়, হাসপাতাল থেকে বেরিয়ে এসে দলের হোটেলে ফিরে এসেছেন নাসিম। তবে এসেই পেয়েছেন দুঃসংবাদ, করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। তার স্বাস্থ্য ভালোই আছে, তবে তাকে এখন হোটেল নিয়ম মেনে আইসোলেশনে থাকতে হবে, হোটেলে সেই সুবিধা পাচ্ছেন নাসিম। গতকাল নিয়মিত পিসিআর পরীক্ষা করা হয় পাকিস্তান ক্রিকেটারদের, সেখানে বাদ পড়েননি নাসিম। তারই ফলাফল গতকাল রাতে যায় পাকিস্তান হাতে, সেখানে নাসিম পান এই দুঃসংবাদ।

ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের হোম সিরিজের পঞ্চম ম্যাচেও খেলেছেন নাসিম। তবে স্বাস্থ্যের অবনতি হলে তিনি মাঠ ছাড়তে বাধ্য হন।  

নাসিম শাহ সিরিজের প্রথম ওয়ানডে খেলেছিলেন। সেই ম্যাচে ৪১ রান হজম করেও কোনো উইকেট পাননি। সাত ম্যাচ সিরিজের ৫ ম্যাচ শেষে পাকিস্তান এগিয়ে আছে ৩-২ ব্যবধানে। আজ ষষ্ঠ ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। এরপর আগামী ২ অক্টোবর ম্যাচ দিয়ে ম্যারাথন এই সিরিজের শেষ করবে।

এমআই