tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ৩১ অক্টোবর ২০২১, ১০:২১ এএম

পটুয়াখালীতে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১১


181903_1.jpg

পটুয়াখালীর বাউফলের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো: কামাল হোসেন বিশ্বাসের নৌকার সমর্থক এবং বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান মো: শাহজাদা হাওলাদারের ঘোড়া প্রতীকের সমর্থকের মধ্যে সংঘর্ষ হয়েছে।


শনিবার (৩০ অক্টোবর) রাতে এই ঘটনা ঘটে। এতে দুই পক্ষের কমপক্ষে ১০ জন আহত এবং একজন গুলিবিদ্ধ হয়েছেন।

গুলিবিদ্ধ সজিব (২০) ওই ইউনিয়নের নিজবটকাজল গ্রামের বাসিন্দা নাসির প্যাদার ছেলে। তিনি আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী শাহজাদা হাওলাদারের কর্মী। আহত সজিবকে শনিবার রাতে পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জরুরি বিভাগের চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

জানা গেছে, শনিবার রাতে নওমালা ৬ নম্বর ওয়ার্ডটিতে (আব্দুর রশিদ খান ডিগ্রী কলেজ এলাকা) নৌকার সমর্থকেরা আধিপত্য বিস্তার করতে ওই এলাকায় ঢুকে পড়েন। রাত সাড়ে ৯টার দিকে সাহা গাজীর বাড়ির সামনে পৌঁছালে ঘোড়া ও নৌকা প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয়পক্ষের ১০ জন আহত হন। এবং গুলিবিদ্ধ হন মো: সজীব।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক মো: তাসিফুল ইসলাম জানান, তার (সজিব) অস্ত্রোপচার করতে হবে। অস্ত্রোপচারের আগে বলা যাবে না ওটা কি? এ কারণে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তার ঘাড়ের বাঁ দিক দিয়ে ফরেন জাতীয় কিছু একটা ঢুকেছে সেটা নিশ্চিত।

এমবি