tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ০৪ ফেব্রুয়ারি ২০২২, ১৯:২৫ পিএম

বিপিএলে ধূমপান মগ্ন শাহাজাদ, জন্ম দিলেন বিতর্ক


Shahzad.jpg

ড্রেসিং রুমের সামনে দাঁড়িয়ে জাতীয় দলের দুই সতীর্থ ফজল হক ফারুকি ও কারিম জানাতের সঙ্গে আড্ডা দিতে দিতে ধূমপান করছিলেন। এ সময় শাহাজাদকে ধূমপান থেকে বিরত থাকতে ইশারা করতে দেখা যায় দলের কোচ মিজানুর রহমান বাবুল ও তামিম ইকবালকে।


তারকা খেলোয়াড়রা তরুণদের কাছে নিঃসন্দেহে অনুকরণীয়। তারকাদের থেকে শেখার আছে অনেক কিছুই। তবে আপনার কোনও প্রিয় তারকা ক্রিকেটারকে যদি মাঠেই ধূমপান করতে দেখেন তবে কী মনে আপনার?

তেমনই এক কাণ্ড ঘটিয়েছেন মিনিস্টার ঢাকার উইকেট রক্ষক ও ওপেনার আফগানিস্তানের মোহাম্মাদ শাহাজাদ। বৃষ্টির কারণে মিনিস্টার ঢাকা ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচটি শুরু হতে বিলম্ব হচ্ছে।

ঠিক এই সময়ে উভয় দলের ক্রিকেটারদের কেউ ব্যাটিং অনুশীলন, কেউ বা ফুটবল নিয়ে গা গরমে ব্যস্ত ছিলেন। তবে শাহাজাদ ছিলেন অন্যদের থেকে ভিন্ন পরিবেশে।

ড্রেসিং রুমের সামনে দাঁড়িয়ে জাতীয় দলের দুই সতীর্থ ফজল হক ফারুকি ও কারিম জানাতের সঙ্গে আড্ডা দিতে দিতে ধূমপান করছিলেন।

এ সময় শাহাজাদকে ধূমপান থেকে বিরত থাকতে ইশারা করতে দেখা যায় দলের কোচ মিজানুর রহমান বাবুল ও তামিম ইকবালকে।

ক্যামেরার উপস্থিতি টের পেয়ে ঢাকার সতীর্থ ফজল ফারুকিকে দেখা যায় শাহাজাদকে ড্রেসিং রুমের দিকে টেনে নিয়ে যেতে।

যদিও মাঠের ভেতর এমন কিছু করা কখনোই আইন সম্মত নয়। তবে শাহাজাদকে টেনে ড্রেসিংরুমের দিকে নেয়ার সময় যে তিনি বেশ বিরক্ত হচ্ছিলেন সেটা দূর থেকেই বোঝা যাচ্ছিল।

এইচএন