tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১১ জুন ২০২২, ১৯:৩৮ পিএম

সীতাকুণ্ডে বিস্ফোরণ : নিহত ইব্রাহীম ও ফায়ার ফাইটার গাউছুলের পরিবারকে জামায়াতের আর্থিক সহায়তা


জামায়াত

চট্টগ্রামের কন্টেইনার ডিপোতে বিস্ফোরণে নিহত যশোরের ইব্রাহীম বিশ্বাস ও ফায়ার ফাইটার গাউছুল আজমের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান। শনিবার দলটির কেন্দ্রীয় প্রচার বিভাগ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, আহত দুই পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করার জন্য জামায়াতের আমির ডা: শফিকুর রহমানের পক্ষ থেকে কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চলের পরিচালক জনাব মোবারক হোসাইনের নেতৃত্বে শনিবার সকাল ৯টায় একটি প্রতিনিধি দল পাঠানো হয়। প্রতিনিধি দলটি ইব্রাহীম বিশ্বাস ও ফায়ার ফাইটার গাউছুল আজমের কবর জিয়ারত করেন। তাদের পরিবারের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করেন ও তাদের পরিবারের খোঁজ-খবর নেন। এ সময় জামায়াতের আমিরের পক্ষ থেকে জনাব মোবারক হোসাইন তাদের পরিবারের সদস্যদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন।

বাংলাদেশ জামায়াত ইসলামীর আমির ডা: শফিকুর রহমান উভয় পরিবারে আর্থিক সহায়তা প্রদানের সময় ভার্চুয়াল প্লাটফর্ম-এ যুক্ত হয়ে নিহত ইব্রাহীম বিশ্বাস ও গাউছুল আজমের শাহাদাত কবুলের জন্য মহান রবের দরবারে দোয়া করেন। তিনি তাদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন ও তাদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

উল্লেখ্য, নিহত ইব্রাহীম বিশ্বাসের স্ত্রী (২৫) ৮ মাসের অন্তঃসত্ত্বা। এমতাবস্থায় ইব্রাহীমের মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম। আর কিছু দিন পরেই হয়তো সন্তানের মুখ দেখতে পারতেন তিনি। কিন্তু সেটা আর হবে না। মহান রবের ডাকে সাড়া দিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা জামায়াতের সাবেক আমির ও কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি মাওলানা আজীজুর রহমান, যশোর পূর্ব সাংগঠনিক জেলার আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য মাস্টার নূরুন্নবী, যশোর শহর সাংগঠনিক জেলার আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য অধ্যাপক গোলাম রসূল, মনিরামপুর উপজেলা আমির মাওলানা লিয়াকত আলী, বাঘারপাড়া উপজেলা নায়েবে আমির অধ্যাপক মাওলানা রফিকুল ইসলাম ও ইউনিয়ন সভাপতি যথাক্রমে হাফেজ আবুল কাশেম ও মাওলানা আজিজুর রহমান প্রমুখ।

এমআই