tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৪ অগাস্ট ২০২৩, ১৭:৫৯ পিএম

রাজাকারের শাবকরা দেশকে পেছনে নিয়ে যেতে চায় : হানিফ


5

মির্জা ফখরুলদের মতো রাজাকারের শাবকরা দেশকে পেছনে নিয়ে যেতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।


বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, তরুণরা দেশকে পাকিস্তানের ধারায় নিয়ে যেতে চায় না। সেজন্য বিএনপি হতাশ। আগামী দিনে তাদের জন্য আরও চরম হতাশা অপেক্ষা করছে।

তিনি বলেন, বিএনপি ভেবেছিল বিদেশি প্রভুরা এসে তাদের ক্ষমতায় বসিয়ে দিয়ে যাবে। সেই মূলা ঝুলিয়ে নেতাকর্মীদের উজ্জীবিত করে তারা ভেবেছিল আন্দোলনে সরকারের পতন হয়ে যাবে। এই সরকারের প্রতি দেশের ৭০ থেকে ৮০ ভাগ মানুষের সমর্থন আছে। ধাক্কা দিয়ে ফেলা যাবে না।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ধোঁকা দিয়ে দেশের মানুষের সমর্থন পাওয়া যাবে না। বাংলাদেশ এখন উন্নয়নশীল রাষ্ট্র। আগামীতে মধ্যমআয়ের দেশ হবে। ২০৪০ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবে। তরুণরা সেই বাংলাদেশই দেখতে চায়।

সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেন, নরপশু, পিশাচ ছাড়া শেখ হাসিনাকে সবাই পছন্দ করেন। বঙ্গবন্ধুকন্যা দেশের সবাইকে কাছে টানতে পারেন কিন্তু ওই সব জল্লাদকে কাছে টানতে পারেননি। পারার দরকারও নেই।

সভায় আইভি রহমান মৃত্যুবার্ষিকী পালন কমিটির সভাপতি এম এ করিম, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমীন, সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এবি