tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ০২ অগাস্ট ২০২৪, ১০:৪৪ এএম

আন্দোলনে সমর্থন দিয়ে শিক্ষার্থীদের পাশে দাঁড়ালেন জামাল


untitled-1-20240802103704

সাম্প্রতিক সময়ে কোটা সংস্কার আন্দোলন ঘিরে দেশজুড়ে চলছে ব্যাপক অস্থিরতা। ছাত্রদের আন্দোলনকে কেন্দ্র করে হতাহতের ঘটনায় উত্তাল দেশ। চলমান আন্দোলনে অন্য অনেকের মতো সংহতি প্রকাশ করেছেন দেশের ক্রীড়াঙ্গনের অনেক তারকা। সেই তালিকায় এবার যুক্ত হলেন জামাল ভূইয়া।


দেশের চলমান পরিস্থিতি নিয়ে এবার মুখ খুলেছেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এ নিয়ে একটি ভিডিও বার্তা দেন তিনি। সেখানে ছাত্রদের যৌক্তিক আন্দোলনের প্রতি সমর্থনও পোষণ করেন জামাল। একই সঙ্গে রাষ্ট্রীয় সম্পদ নষ্ট না করার আহ্বান জানান তিনি।

ছাত্রদের যৌক্তিক আন্দোলনকে সমর্থন করার আহ্বান জানিয়ে বাংলাদেশ অধিনায়ক বলেন, 'ছাত্রদের আন্দোলনকে সবাই সমর্থন করুন। তবে আমাদের খেয়াল রাখতে হবে যে, কোনোভাবে যেন দেশের সম্পদ আর মানুষের ক্ষতি কেউ না করে। দেশের সকল ছাত্রদের পক্ষে আমরা সবসময় আছি।'

'ছাত্রদের সফল এই আন্দোলন মেধাকে এগিয়ে দিয়েছে। এগুলোর মধ্যে দেখলাম অনেক জায়গায় অনেক কিছু ভাঙচুর, আগুনে পুড়ানো হয়েছে এবং অনেক আহত-নিহত হয়েছে।'-যোগ করেন তিনি।

জামাল আরও বলেন, কোনো বিদেশি বন্ধু বাংলাদেশে আসলে আমাদের দেশের পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে তাদের দেখাই। তারা দেখে যখন ভালো কিছু বলে তখন সত্যিই ভালো লাগে।

এনএইচ