tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২১ জানুয়ারী ২০২৪, ১৪:০৭ পিএম

মিথ্যা মামলা দিয়ে জনগণ থেকে দূরে রাখার সরকারি ষড়যন্ত্র বাস্তবায়ন হবে না : ড.মাসুদ


Photo Press Dr. Masud (DCS 21 Jan 2024) (1)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, বর্তমান আওয়ামী ফ্যাসিস্ট জুলুমবাজ সরকার আমাদেরকে শত শত মিথ্যা মামলা দিয়ে সমাজকল্যাণমূলক সব কাজ থেকে দূরে রাখার ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। বিশেষ করে আমাকে ভিত্তিহীন দু’টি মামলায় তারা আমার বিরুদ্ধে রায় দিয়েছে।


পটুয়াখালী বাউফল উপজেলার মানুষের কাছ থেকে পৃথক করতেই এই ষড়যন্ত্র বাস্তবায়ন করা হয়েছে।

রোববার (২১জানুয়ারি) বাউফল উপজেলার স্থানীয় এক মিলনায়তনে বাউফল ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল উপহার প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, আল্লাহর উপর ভরসা করে আমরা এ কথা ঘোষণা করতে চাই, আমাদেরকে যতই মামলা দেয়া হোক, জেলখানায় আটক রাখা হোক, মিথ্যা ভিত্তিহীন অসত্য সব মামলায় যতই রায় প্রদান করা হোক না কেন আল্লাহর জমিনে তার দ্বীন কায়েমের লক্ষ্যে জনগণের কল্যাণে কাজ করাকে আল্লাহর নির্দেশ মেনেই আমরা জনগণের কাছে থাকবো।

তিনি বলেন, এই ফ্যাসিস্ট সরকার যদি কোনো কারণে আমাকে মিথ্যা বানোয়াট মামলায় রায় দিয়ে কারারুদ্ধও করে ফেলে তবুও বাউফলবাসী মানুষের কল্যাণের সব কাজ করা থেকে বিরত রাখতে পারবে না। দেশপ্রেমিক সব মানুষের প্রতি এই অবৈধ সরকারের যে ক্ষোভ দেখা যাচ্ছে এর শেষ পরিণতি ভালো হবে না। দেশের জনগণ কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে জীবনযাপন করছেন।

ড. মাসুদ বলেন, দেশে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিসহ সকল কিছুর দাম বেড়ে যাওয়ায় দেশের নিম্ন-মধ্য আয়ের মানুষের পরিবার পরিজন নিয়ে জীবন অতিবাহিত করা কষ্টকর হয়ে পড়েছে। জামায়াত গণমানুষের সংগঠন, এজন্য আমরা জনগণের স্বার্থে ভোট ও ভাতের ন্যায্য অধিকার আদায়ে আন্দোলন করে যাচ্ছি। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় জামায়াত জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। আগামীর বাংলাদেশ জামায়াতের চিন্তাধারায় ন্যায়-ইনসাফের ভিত্তিতে পরিচালিত হবে সে স্বপ্ন আমরা দেখি। সেজন্য দেশের জনগণকে সকল দাবি আদায়ে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

জামায়াতে ইসলামীর সাবেক উপজেলা আমির মাওলানা আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পটুয়াখালী জেলা জামায়াতের সেক্রেটারি অ্যাডভোকেট নাজমুল আহসান, উপজেলা আমির মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা আব্দুদ দাইয়্যান, শিবিরের সাবেক কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য মুনতাসির মুজাহিদসহ শিবিরের জেলা ও উপজেলা নেতীবৃন্দ উপস্থিত ছিল।

প্রেস বিজ্ঞপ্তি