tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৭ সেপ্টেম্বর ২০২২, ১০:১১ এএম

চুয়াডাঙ্গায় সেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা


c44

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সেচ্ছাসেবক লীগের নেতা মো. ইমরান হোসেনকে (২৫) কুপিয়ে হত্যা করা হয়েছে।


শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে আলমডাঙ্গা স্টেশনের পকেট গেটে এঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আলমডাঙ্গা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাপ্পি।

নিহত ইমরান হোসেন আলমডাঙ্গা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের গোবিন্দপুর গ্রামের মন্ডলপাড়ার আব্দুল জলিল জুরন। আলমডাঙ্গা পৌর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। তিনি রাজনীতির পাশাপাশি সে ইলেকট্রনিকস মিস্ত্রির কাজ করতেন।

ওয়ার্ড কাউন্সিলর বাপ্পি বলেন, ইমরানকে প্রাকাশ্যে কুপিয়ে হত্যা করে। আমরা খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছে ইমরান হোসেন। আমরা সুষ্ঠু তদন্তের মাধ্যমে খুনীদের বিচার চাই। তাদের দ্রুত আইনের আওতায় আনা হোক।

নিহত ইমরানের বড় ভাই আসাদুজ্জামান বেল্টু বলেন, আমার ভাইকে পূর্ব পরিকল্পিতভাবে রামদা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাবুর হুকুমে সন্ত্রাসী মাসুদ আলীর নেতৃত্বে প্রায় ১০ জন রামদা দিয়ে তাকে কুপিয়ে হত্যা করেছে। আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ইমরানকে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে হত্যা করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। খুনীদের আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।

এন