tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২৩, ২১:২৩ পিএম

তিন দিনের কর্মসূচি ঘোষণা জামায়াতের


ATM Ma'sum

বাংলাদেশ জামায়াতে ইসলামী আগামী ২৬, ২৭ ও ২৮ ডিসেম্বর তিনদিনের গণসংযোগ ও লিফলেট বিতরণের কর্মসূচি ঘোষণা করেছে।


রোববার (২৪ ডিসেম্বর ) বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাছুম এক বিবৃতিতে এ কর্মসূচি ঘোষণা করেন ।

এটিএম মাছুম বলেন, বর্তমান স্বৈরাচারী সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন ঘোষিত প্রহসনের নির্বাচনের তফসিল প্রত্যাখ্যান করে জনগণ নিয়মতান্ত্রিকভাবে আন্দোলন করে যাচ্ছে। সরকার গণতান্ত্রিক বিশ্ব থেকে বাাংলাদেশকে বিচ্ছিন্ন করার জন্য বিরোধী রাজনৈতিক দল ব্যতীরেখেই নির্বাচনের নাটক মঞ্চস্থ করতে যাচ্ছে। জনগণ এ নির্বাচন মেনে নিবে না।

তিনি দেশব্যাপী সর্বস্তরের জনগণের কাছে সর্বাত্মক গণসংযোগ ও লিফলেট বিতরণের কর্মসূচি পালনের মাধ্যমে জনগণকে আরও ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন।

তিনি দেশবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, প্রহসনের ও ভাগাভাগির নির্বাচনের বিরুদ্ধে নিজ নিজ অবস্থান থেকে প্রতিরোধ গড়ে তুলুন। স্বার্থান্ধ আওয়ামী লীগ ও প্রশাসনের অবৈধ চাপ, হুমকি, ভয়-ভীতি অগ্রাহ্য করে নিজে ভোটদান থেকে বিরত থাকুন ও অপরকে বিরত রাখুন। ভোটের যে কোনো কাজে সরকারকে সহযোগিতা করা থেকে বিরত থাকুন । জালেম, স্বৈরাচারী, ভোটাধিকার হরণকারী ও গণতন্ত্র ধ্বংসকারী তাঁবেদার সরকারের সাথে সকল ধরনের সম্পর্ক ছিন্ন করুন।

তিনি কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে নিজ নিজ অবস্থান থেকে স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে তীব্র গণআন্দোলন গড়ে তোলার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।

প্রেস বিজ্ঞপ্তি