tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ০৩ জুন ২০২২, ২১:১০ পিএম

দেশের টাকা লুটপাট না করে পদ্মা সেতু করেছি : হুইপ স্বপন


স্বপন

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, শেখ হাসিনা কখনো বগুড়া আর গোপালগঞ্জকে আলাদা করে দেখেন না।


তিনি যেমন গোপালগঞ্জ ফরিদপুরের উন্নয়ন করেন, তেমনি বগুড়া জয়পুরহাটেরও উন্নয়ন করেন। বগুড়ার মানুষের মাঝে যারা উন্নয়ন নিয়ে, সরকার নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছেন তারা বগুড়ার মানুষকে বোকা বানাচ্ছেন।

শুক্রবার (৩ জুন) বিকেলে সাতমাথা মুজিব মঞ্চে বগুড়া জেলা যুবলীগের উদ্যোগে বিএনপি-জামায়াত জোটের অপরাজনীতির প্রতিবাদে আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ স্বপন বলেন, একমাত্র আল্লাহপাক ছাড়া শেখ হাসিনা কখনো কারও কাছে মাথা নত করেন না। নিজেদের টাকায় পদ্মা সেতু করেছেন। আগে আপনারা দেশের টাকা লুটপাট করেছেন। আর আমরা দেশের টাকা লুটপাট না করে সেই টাকায় পদ্মা সেতু করেছি।

বগুড়া জেলা যুব লীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর পরিচালনায় যুব সমাবেশে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিক প্রমুখ।

এর আগে বগুড়া মূক-বধির বিদ্যালয়ের বহুতল ভবন ও হাসপাতাল নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী করেন তিনি।

এ সময় হুইপ স্বপন বলেন, এই প্রতিষ্ঠানকে আমরা উত্তরবঙ্গের প্রতিবন্ধী শিক্ষার রাজধানী করতে চাই। যাতে করে এখান থেকে রাজশাহী ও রংপুর বিভাগের প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীরা আলোকিত হতে পারে। যতগুলো প্রতিষ্ঠান আছে তারা এখান থেকে যেন সাপোর্ট নিতে পারে।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সভাপতি তছলিম উদ্দিন দুলালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন, বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল, বগুড়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা সামির হোসেন মিশু, মূক-বধির বিদ্যালয়ের সাধারণ সম্পাদক শুভাশীষ পোদ্দার লিটন, মূক-বধির বিদ্যালয়ের প্রধান শিক্ষক তছলিম উদ্দিন দুলাল প্রমুখ।

এমআই