tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:০৪ পিএম

নতুন রূপে আত্মপ্রকাশ করলেন সালমান খান


1

ঈদ উপলক্ষ্যে বলিউড ভাইজান সালমান খান তার অনুরাগীদের জন্য এক চমক নিয়ে হাজির হবেন। অভিনয়ের পাশাপাশি নিজের নতুন ছবি কিসি কা ভাই, কিসি কি জানে গান গাইবেন সাল্লু ভাই।


ছবিটির ‘নাইয়ো লগদা’ গানের অন্য একটি ভার্সনের সংস্করণ গাইবেন তিনি। হিমেশ রেশমিয়া সেই গানে সুর করবেন। তবে গায়কের ভূমিকায় সালমান এবারই প্রথম নয়। এর আগেও বেশ কয়েকটি ছবির গানে কন্ঠ দিয়েছেন ভাইজান।

এর আগে তার অভিনীত ‘কিক’ সিনেমার ‘হ্যাংওভার’ গানটি তিনি গেয়েছিলেন। পরের বছর নিজের প্রযোজিত সিনেমা ‘হিরো’-র টাইটেল ট্র্যাকের একটি ভার্সনে শোনা যায় সালমানের কন্ঠে। এই ছবিতে আরমান মালিকের গাওয়া গানটির পাশাপাশি বেশ জনপ্রিয় হয় সালমানের গাওয়া ভার্সনটাও।

গানের প্রতি তার বরাবরই অনুরাগ ছিল। সংগীতশিল্পী লতা মুঙ্গেশকরের একটি গানের কয়েক কলি গেয়ে অনুরাগীদের মুগ্ধ করেছিলেন এই অভিনেতা।

জানা গেছে, ‘কিসি কা ভাই, কিসি কি জান’ ছবির নির্মাতারা এখনই বিশেষ কোনো তথ্য দিতে নারাজ। তবে ঈদের আগে অনুরাগীদের চমকে দিতে ছবি মুক্তির আগেই সালমানের গাওয়া গানটি প্রকাশ করার পরিকল্পনা আছে নির্মাতাদের।

প্রসঙ্গত, বড়পর্দার এই অভিনেতা ‘পাঠান’ ছবিতে কয়েকটি দৃশ্যে শাহরুখ খানের সাথে যুগলবন্দি নজর কেড়েছে দর্শকদের। দুই মহাতারকাকে এক ফ্রেমে দেখতে পাওয়া অনুরাগীদের কাছে কম বড় পাওনা নয়।

এন