tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ০৩ এপ্রিল ২০২৪, ১৫:২১ পিএম

টেস্টে হোয়াইটওয়াশ হওয়ার পর যা বললেন শান্ত


image-792014-1712127926

শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজে ভরাডুবি হয়েছে টাইগারদের। ম্যাচশেষে গণমাধ্যমের সঙ্গে সাক্ষৎকারে কথা বলেন অধিনায়ক শান্ত।


দ্বিতীয় টেস্টের পঞ্চম দিনে আজ প্রথম সেশনেই ৩১৮ রানে অলআউট হয়েছেন টাইগাররা। ফলে ১৯২ রানের পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় নাজমুল হাসান শান্তর দলের। ক্রিজে শেষ পর্যন্ত ৮১ রানে অপরাজিত ছিলেন মেহেদী হাসান মিরাজ।

তিনি বলেন, আমরা ভালো খেলিনি, বোলাররা উইকেটে নিজেদের প্রমাণ করে দেখালেও ব্যাটাররা ভালো ব্যাটিং করেনি। সবাই ক্রিজে সেট হয়েছে কিন্তু বড় রান করতে পারেনি, এটা নিয়ে আমাদের ভাবতে হবে। নিশ্চিত করতে হবে, যারা সেট হবে তারা যেন বড় রান করে।

শান্ত বলেন, একজন খেলোয়াড় হিসেবে আমাদের যে কোনো পরিস্থিতির জন্য নিজেদের প্রস্তুত করতে হবে। তবে আমরা যদি আরও বেশি প্রথম শ্রেণির ক্রিকেট খেলি তা হলে তা আমাদের কাজে আসবে।

অভিষিক্ত পেসার হাসান মাহমুদসহ সাকিব-মিরাজকেও প্রশংসায় ভাসিয়েছেন টাইগার অধিনায়ক। তিনি বলেন, হাসান প্রথম ম্যাচে যেভাবে এসে বোলিং করেছে, সে সত্যিই ভালো বোলিং করেছে। সাকিব ভাই যেভাবে ব্যাট করেছে এবং বোলিং করেছে, মিরাজ যেভাবে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করেছে, তাতে কিছুটা ইতিবাচক দিক রয়েছে।

এসএম