tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৭ জানুয়ারী ২০২৪, ২১:৪৯ পিএম

ইসি যে ভোটের হার বলছে, তা হাস্যকর ও মিথ্যা: চরমোনাই পীর


7e26ea761fc38be95554a51bcf2ba589-5bf952f2f144c-85f1c2a94cb55330a56bc594a06e9606

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যে হারে ভোট পড়েছে বলে উল্লেখ করেছে নির্বাচন কমিশন, তা হাস্যকর ও মিথ্যা বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।


তিনি বলেছেন, একতরফা প্রহসনের নির্বাচনকে সর্বাত্মকভাবে বর্জনের মাধ্যমে অবৈধ সরকারকে জনগণ একটি মেসেজ দিয়েছে। ভোট বর্জন করায় দেশপ্রেমিক জনতাকে আন্তরিক ধন্যবাদ।

রোববার (৭ জানুয়ারি) এক বিবৃতিতে এসব কথা বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির। ভোট বর্জনের মাধ্যমে সচেতন দেশবাসী স্বৈরাচারী সরকারকে প্রত্যাখান করেছে উল্লেখ করে তিনি বলেন, দলীয় সরকারের পাতানো তথাকথিত এ নির্বাচনের নাটক জাতি দেখতে চায় না।

চরমোনাই পীর বলেন, গোটা দেশে ভোটারবিহীন ভোটকেন্দ্রগুলোর করুণ দৃশ্য দেখা গেছে। দলান্ধ, দলবাজ ও বধির নির্বাচন কমিশন ভোটপ্রদানের পার্সেন্টেজের যে কল্পকাহিনী উল্লেখ করেছে, তা হাস্যকর ও মিথ্যা। দেশের অনেক ভোটকেন্দ্রে রাতে সিল মেরে ব্যালট বাক্স ভরে রাখা হয়েছে। কোথাও প্রকাশ্য দিবালোকে গুণ্ডাবাহিনীর মাধ্যমে ব্যালট পেপারে সিল মারা হয়েছে।

তিনি আরও বলেন, দেশব্যাপী ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনের দাবানল যেভাবে জ্বলে উঠছে, দেশবাসী জাতীয় সরকারের অধীনে একটি গ্রহণযোগ্য সুষ্ঠু নির্বাচনের দাবি আদায় করেই ছাড়বে।

এসময় দেশের জনগণকে নতুন উদ্যমে সরকারবিরোধী আন্দোলন জোরদার করার আহ্বান জানান পীর সাহেব চরমোনাই।

এমএইচ

প্রেস বিজ্ঞপ্তি