tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ০৪ নভেম্বর ২০২৩, ১৩:৩৯ পিএম

যুবদল নেতাকে পুলিশ পরিচয়ে তোলা হয় মাইক্রোবাসে, অতঃপর কোপায় দুর্বৃত্তরা


81859_zubodolk

নাটোরে সড়ক থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে মাসুদ রানা (৩৫) নামে এক যুবদল নেতাকে এলোপাতাড়ি কুপিয়েছে দুর্বৃত্তরা। কোপানোর পর ১০ কিলোমিটার দূরে ফেলে রেখে যায়।


শুক্রবার রাত সাড়ে ১০টায় নাটোরের লালপুর উপজেলার বিলমাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। গুরুতর আহত মাসুদ রানা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি বিলমাড়িয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক। বিলমাড়িয়া বাজারে তার দোকান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা গণমাধ্যমকে জানান, দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন তিনি। বাজারের পশ্চিম পাশের সড়কে একটি মাইক্রোবাস দাঁড়িয়ে ছিল। তিনি ওই মাইক্রোবাসের কাছাকাছি পৌঁছালে ছয় থেকে সাতজন লোক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাকে থানায় যাওয়ার জন্য মাইক্রোবাসে উঠতে বলেন। কারণ, জানতে চাইলে জোর করে মাইক্রোবাসে উঠিয়ে চোখ-মুখ বেঁধে ফেলেন। প্রায় ঘণ্টাখানেক পর তাকে মাইক্রোবাস থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে শুরু করেন।

পরে তাকে সেখানে ফেলে রেখে মাইক্রোবাসটি চলে যায়।

এরপর তার পরিবারের লোকজন সেখানে গিয়ে তাকে উদ্ধার করে এবং লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে রাতেই তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন গণমাধ্যমকে বলেন, পুলিশের কেউ এ ঘটনা ঘটায়নি। কারা ঘটিয়েছে, তা তদন্ত করে দেখা হবে। তবে এ ব্যাপারে আজ শনিবার সকাল পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি।

এনএইচ