tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৮ জানুয়ারী ২০২২, ০৮:৫৯ এএম

মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে জামায়াত: নূরুল ইসলাম বুলবুল


নূরুল ইসলাম বুলবুল.JPG

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে আজ রবিবার রাজধানী সুপার মার্কেটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।


বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে আজ রবিবার রাজধানী সুপার মার্কেটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

অসহায় ও ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মধ্যে আর্থিক অনুদান তুলে দেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর জননেতা নুরুল ইসলাম বুলবুল।

এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলওয়ার হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য জয়নাল আবেদীন, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য আহসান উল্লাহ, ওয়ারী পশ্চিম থানা আমীর কামরুল হাসান, ওয়ারী পুর্ব থানা আমীর মুতাসিম বিল্লাহ প্রমুখ নেতৃবৃন্দ।

নুরুল ইসলাম বুলবুল বলেন, জামায়াত কোন ক্ষমতাকেন্দ্রীক ও উচ্চাভিলাষী রাজনৈতিক সংগঠন নয় বরং প্রতিষ্ঠালগ্ন থেকেই জামায়াতে ইসলামী মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ঘুর্ণিঝড়, বন্যা সহ দেশের বিভিন্ন দুর্যোগে জামায়াতে ইসলামী ক্ষতিগ্রস্ত মানুষের পাশে ছুটে আসে এবং তাদের আর্থিক সহযোগিতা প্রদান করে থাকে। বিপন্ন মানুষের সেবা করাকে আমরা ইবাদাত মনে করে এ দায়িত্ব পালন করে থাকি। তারই ধারাবাহিকতাই আজ আমরা আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি।

আপনাদের ক্ষতির তুলনায় আমাদের সহায়তা খুবই কম। দোয়া করবেন আমরা যেন ভবিষ্যতেও আমাদের সামর্থানুযায়ী ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি।

তিনি আরও বলেন, সরকার দেশ পরিচালনায় সুশাসন উপহার দিতে পারেনি। যদি এ দেশ ন্যায় ও ইনসাফ ভিত্তিক পরিচালিত হতো তাহলে রাষ্ট্রের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পুনর্বাসনের ব্যবস্থা করা হতো। অথচ ক্ষমতাসীনরা আজ জনগনের মৌলিক চাহিদাগুলো পুরণ করতে ব্যর্থতার পরিচয় দিচ্ছে।

আমরা আর্ত-মানবতার সেবার পাশাপাশি সমৃদ্ধ জাতি গঠন ও ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায়ও বদ্ধপরিকর। তাই দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে হলে সকলকে ইসলামের পতাকাতলে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি দেশকে কল্যাণ রাষ্ট্রে পরিণত করতে সকলকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার আহবান জানান। (প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন