tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ২৩ এপ্রিল ২০২২, ১০:৩১ এএম

তুরস্কে পাড়ি জমাচ্ছেন অনন্ত-বর্ষা


ananto-borsha-samakal-2022

অনন্ত জলিল ও বর্ষা ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় জুটি। আর মাত্র কয়েকদিন মুসলিমদের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। ঈদ উদযাপন করতেই পরিবার নিয়ে তুরস্কে যাচ্ছেন অনন্ত জলিল।


তিনি একটি সাক্ষাৎকারে সংবাদটি নিশ্চিত করেছেন। অনন্ত বলেন, ‘প্রতি বছরের মতো এবারও দেশের বাইরে ঈদ করব। পরিবার নিয়ে তুরস্কে চলে যাবো। তবে শুধু ঈদ নয়, সেখানে সিনেমার কিছু কাজও করব।’

‘দিন দ্য ডে’ নামের একটি সিনেমার কাজ সম্পন্ন করে রেখেছেন অনন্ত জলিল। এটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে এটি। অনন্ত জানিয়েছেন, আগামী কোরবানির ঈদে সিনেমাটি মুক্তি দেবেন।

এদিকে স্ত্রী বর্ষাকে নিয়ে নতুন আরেকটি সিনেমার কাজ এগিয়ে নিচ্ছেন অনন্ত। নাম ‘নেত্রী দ্য লিডার’। ঈদ সফরে তুরস্কে এই সিনেমারই কিছু অংশের সেরে নেবেন অনন্ত-বর্ষা।

প্রসঙ্গত, জলিল ১৯৯৯ সালে একজন সফল ব্যবসায়ি হিসেবে আত্মপ্রকাশ করেন। তিনি ২০১০ সালে খোঁজ-দ্যা সার্চ সিনেমার মাধ্যমে ঢালিউডের চলচ্চিত্রে যাত্রা শুরু করেন।

এম এ জলিল অনন্তর পূর্ব পরিচয় হলো, তিনি একজন গার্মেন্টস ব্যবসায়ী। ১৯৯৯ সালে গার্মেন্টস ব্যবসায়ী হিসেবে নিজে আত্মপ্রকাশ করেন তিনি। তিনি গার্মেন্টস ব্যবসার পাশাপাশি চলচ্চিত্র ব্যবসায় বিনিয়োগ করেন, নিজের প্রযোজনা সংস্থার মাধ্যমে। নতুনত্ব ও বৈচিত্র্য আনার জন্য রূপালীপর্দায় ঝুঁকেছেন অনন্ত জলিল।

আফিয়া নুসরাত বর্ষা একজন বাংলাদেশী অভিনেত্রী। তিনি তার ক্যারিয়ার শুরু করেন মডেল হিসেবে, তিনি ২০১০ সালে ইফতেখার চৌধুরী'র খোঁজ: The Search এ অনন্ত জলিলের সাথে চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক ঘটে।

তিনি তার ক্যারিয়ারে খোঁজ: The Search, হৃদয় ভাঙা ঢেউ, মোস্ট ওয়েলকাম এর মত বৃহৎ বাজেটের চলচ্চিত্রের উল্লেখযোগ্য চরিত্রে ভূমিকা রাখেন। বর্ষা বর্তমানে গ্রামীণফোনের ব্রান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি মুনসুন ফিল্মের ব্যবস্থাপনা পরিচালক। ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর তিনি অনন্ত জলিলকে বিয়ে করেন।

এইচএন