tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৮ মার্চ ২০২২, ১৮:৩২ পিএম

সরকার দ্রব্যমূল্য নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন : হানিফ


হানিফ

সরকার দ্রব্যমূল্য নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।


শুক্রবার (১৮ মার্চ) সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার মনিটরিং টিম দিয়ে মার্কেট সুপারভাইস করছে। ইতোমধ্যেই যারা অসাধু চিন্তা-চেতনা নিয়ে মজুত করার চেষ্টা করেছিল, এ রকম বেশ কিছু ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়া ভোজ্য তেলসহ অনেক পণ্য সামগ্রী আটকও করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে বাজার আস্তে আস্তে কিছুটা নিয়ন্ত্রণের মধ্যে চলে আসছে। আমাদের বিশ্বাস বর্তমানে যে অস্থিতিশীল অবস্থা বাজারে দেখা যাচ্ছে এটা থাকবে না, খুব দ্রুতই তা নিরসন হয়ে যাবে।

তিনি বলেন, বিএনপির নেতারা এখন দিশেহারা হয়ে গেছেন। মানসিকভাবে অনেকেই এখন ভারসাম্য হারিয়ে ফেলছেন বলে মনে হয়। বিএনপি নেতাদের কথাবার্তায় অসংলগ্নতা দেখলে এটা বোঝা যায়। বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকা অবস্থায় তাদের সীমাহীন ব্যর্থতা ছিল রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে।

তিনি আরও বলেন, বিএনপি নেতাদের সীমাহীন দুর্নীতি ছিল। সেই দুর্নীতি অপকর্মের কারণে আজ তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। এই জনবিচ্ছিন্নতার কারণে কোনো আন্দোলনে তারা সফলতা পাচ্ছে না। এখন বিএনপি নেতাদের মধ্যে একটা হতাশা ভর করছে। এই হতাশা থেকে তারা অসংলগ্ন কথাবার্তা বলছেন।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া ৪-আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জজ, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এমআই