tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৫ জুলাই ২০২৩, ১৮:২৩ পিএম

১ আগষ্ট শান্তিপূর্ণ সমাবেশ বাস্তবায়নের লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ জামায়াতের সমন্বয় সভা অনুষ্ঠিত


Pic

কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান সহ জাতীয় নেতৃবৃন্দ ও ওলামায়ে কেরামের মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধগতি নিয়ন্ত্রণের দাবিতে আগামী ১ আগষ্ট জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে শান্তিপূর্ণ সমাবেশ বাস্তবায়নের লক্ষ্যে যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত।


মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে রাজধানীর একটি মিলনায়তনে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর ও দক্ষিণ শাখার যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে সমন্বয় সভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমীর আব্দুর রহমান মুসা, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারী ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারী ড. মুহাম্মদ রেজাউল করিম, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরীর দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলওয়ার হোসেন, কামাল হোসাইন ও ড. আব্দুল মান্নান, কেন্দ্রিয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরীর উত্তরের সহকারী সেক্রেটারী নাজিম উদ্দীন মোল্লা ও ডা. ফখরুদ্দীন মানিক, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন ও আব্দুস সালাম, মোবারক হোসাইন, ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য মু. আতাউর রহমান সরকার ও মাওলানা মুহিব্বুল্লাহ প্রমূখ।

সমন্বয় সভায় নূরুল ইসলাম বুলবুল বলেন, সরকার দেশ পরিচালনায় সার্বিকভাবে ব্যর্থ হয়েছে। তারা রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান সহ শীর্ষনেতৃবৃন্দকে কারারুদ্ধ করে রেখে জুলুম-নির্যাতন চালাচ্ছে। সরকার তাদের অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত করার জন্য ষড়যন্ত্রমূলক কেয়ারটেকার সরকার পদ্ধতি বাতিল করেছে।

তিনি দ্রব্যমূল্য ঊর্ধগতিরোধ, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানের মুক্তি ও কেয়ারটেকার সরকারের গণদাবি আদায়ের লক্ষ্যে ১ আগস্টের শান্তিপূর্ণ সমাবেশে স্বতঃস্ফূর্তভাবে যোগদান করার জন্য নগরবাসীর প্রতি আহবান জানান।