tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ২৯ অগাস্ট ২০২৪, ১৮:০২ পিএম

দেশে ফিরেছেন সাফজয়ীরা, সন্ধ্যায় ক্রীড়া উপদেষ্টার সাক্ষাৎ


aasiph_maahmud_sjiib_bhuuniyyaa

প্রথমবারের মতো জিতেছে সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের শিরোপা। সাফের শিরোপা জিতে বৃহস্পতিবার ঢাকায় ফিরেছেন মিরাজুলরা। সন্ধ্যায় সাফজয়ী যুবাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।


বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকায় ল্যান্ড করেছে চ্যাম্পিয়ন যুবাদের বহণকারী বিমান। সন্ধ্যা ৭টায় যুবাদের গন্তব্য জাতীয় ক্রীড়া পরিষদে। সেখানেই ক্রীড়া উপদেষ্টা সাক্ষাৎ করবেন মিরাজুলদের সঙ্গে। জাতীয় ক্রীড়া পরিষদ এ জন্য প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ করছে।

গতকাল বুধবার ললিতপুরের আনফা কমপ্লেক্সে নেপালকে উড়িয়ে সাফের শিরোপা জিতেছে বাংলাদেশের যুবারা। স্বাগতিকদের মাটিদে তাদের ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে লাল-সবুজের দল।

এ ছাড়া পুরো ম্যাচেই দাপুটে ফুটবল উপহার দিয়ে ভক্তদের মুখে হাসি ফুটিয়েছে বাংলাদেশের যুবারা। দলের হয়ে জোড়া গোল করেছেন মিরাজুল। বাকি দুই গোল করেন রাব্বি হোসেন রাহুল ও পিয়াস আহমেদ।

সাফ জয়ের পর যুবাদের অভিনন্দন জানিয়ে ক্রীড়া উপদেষ্টা বলেছেন, 'সাফ অনূর্ধ্ব-২০ মেন্স চ্যাম্পিয়নশিপ ২০২৪ এর শিরোপা জিতলো বাংলাদেশ, ভবিষ্যত কাণ্ডারীদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।'

বাংলাদেশের এমন সাফল্যে সন্তোষ প্রকাশ করে আসিফ মাহমুদ আরও বলেছেন,‘ক্রীড়াঙ্গণে সফলতা দেশকে এগিয়ে নেওয়ার অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

দুর্নীতির থাবা থেকে মুক্ত হলে যে কোনো ক্ষেত্রেই সাফল্য আসবে আরও বড় পরিসরে। সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে শিরোপা জয় দেশের ফুটবলের জন্য ইতিবাচক।

এসএম