tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৫ মে ২০২৩, ২১:১৮ পিএম

ইসলামবিরোধীদের ভোট দেয়া যাবে না : অধ্যাপক মুজিবুর রহমান


0

ইসলামবিরোধীদের ভোট দেয়া যাবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।


তিনি বলেন, যারা আল্লাহর আইনের বিরোধী ও ইসলামবিরোধী ব্যবস্থা কায়েম রেখেছে, নির্বাচনে তাদের ভোট দেয়া যাবে না। সমাজে লোক তৈরি, জনমত গঠন ও আল্লাহর সাহায্যের মাধ্যমে বাংলাদেশে ইসলামী রাষ্ট্র কায়েম করতে হবে।

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যোগে ২৫ মে বিকেলে ভার্চুয়ালি এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

জামায়াতের ভারপ্রাপ্ত আমির বলেন, ইসলামী আন্দোলনের জন্য বিরোধীদের পক্ষ থেকে আমাদের ওপর আঘাত আসবে, আমাদেরকে আহত করা হবে, প্রয়োজনে শহীদ হতে হবে, এটাই স্বাভাবিক। তারপরও আল্লাহর ওপর ভরসা করে ইসলামী আন্দোলনের কাজ চালিয়ে যেতে হবে। আমাদের জান-মালের কোরবানি দিয়ে দ্বীন কায়েমের রাস্তায় টিকে থাকতে হবে। দ্বীন বিজয়ের জন্য ইসলামী আন্দোলনের কর্মীদের বেশি বেশি সালামের প্রচলন করতে হবে। ইয়াতিম-মিসকীনদের বেশি বেশি খাওয়াতে হবে।

সম্মেলনে সভাপতিত্ব করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঠাকুরগাঁও জেলা আমির মাওলানা আব্দুল হাকিম। সঞ্চালনা করেন ঠাকুরগাঁও সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা জামায়াতের সেক্রেটারি মো: আলমগীর হোসাইন।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম বলেন, কর্মীদেরকে আত্মগঠন ও মানোন্নয়নের কাজ করতে হবে। পরিবার গঠন ও সমাজ গঠনে কর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো: দেলোয়ার হোসেন। পঞ্চগড় জেলা জামায়াতের সাবেক আমির মাওলানা আব্দুল খালেক, ঠাকুরগাঁও জেলা জামায়াতের নায়েবে আমির অধ্যাপক বেলাল উদ্দিন প্রধান, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ঠাকুরগাঁও শহর-সভাপতি আদিউল ইসলাম এবং জেলা সভাপতি আবু সুফিয়ান প্রমুখ। (প্রেস বিজ্ঞপ্তি)

এন