tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ১৫ মে ২০২২, ১০:৩৪ এএম

বাংলাদেশী তারকাদের কলকাতা যাওয়ার হিড়িক


BD Actress-2022

তারকারা কখনো ব্যক্তিগত, কখনো শুটিং বা কনসার্টে অংশ নিতে বিভিন্ন কাজে প্রায়ই দেশের বাইরে যান। এরই মধ্যে শুক্রবার ( ১৩ মে) হুট করেই পশ্চিমবঙ্গের কলকাতার উদ্দেশ্যে উড়াল দেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন, ববি হক ও কণ্ঠশিল্পী সোমনুর মনির কোনাল।


সোশ্যাল মিডিয়ায় এরা তিনজনই বিমানে তোলা ছবি পোস্ট করেছেন। এমনকি কলকাতায় নেমেও তাদেরকে একই ফ্রেমে দেখা যায়।

শনিবার (১৪ মে) কলকাতার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ ও ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম এমপি। তাদের সঙ্গে রয়েছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরও। ফেসবুকে ছবি পোস্ট করে পশ্চিমবঙ্গে যাওয়ার বিষয়টি জানিয়েছেন শুভ।

দেশীয় একঝাঁক তারকা হঠাৎ কেন কলকাতায় উড়াল দিলেন? এ প্রসঙ্গে ফোক সম্রাজ্ঞী মমতাজ গণমাধ্যমকে জানান, কলকাতায় টেলিসিনে সোসাইটির আয়োজনে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে অংশ নিতে গেছেন তারা।

বিগত কয়েক বছর ধরে এই টেলিসিনে অ্যাওয়ার্ড কলকাতার পাশাপাশি বাংলাদেশি শিল্পীদেরও এ পুরস্কার প্রদান করা হচ্ছে। এবারের টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৯তম আসরেও বাংলাদেশের শিল্পীদের সম্মাননা প্রদান করা হবে।

জানা গেছে, রবীন্দ্র সরোবরের নজরুল মঞ্চে টেলিসিনে অ্যাওয়ার্ডের আসর বসছে। যেখানে কলকাতার বড় ও ছোট পর্দার বিভিন্ন শাখায় অবদানের জন্য শিল্পী ও কলাকুশলীদের মাঝে টেলিসিনে অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

প্রসঙ্গত, গত বছর অ্যাওয়ার্ড প্রদানের ১৮তম আসরে বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা ‘মিয়া ভাই’ খ্যাত ফারুককে আজীবন সম্মাননা প্রদান করা হয়।

একই আয়োজনে বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর, অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী জাকিয়া বারী মমকে পুরস্কার প্রদান করা হয়।

এইচএন