tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৪ এপ্রিল ২০২২, ০৯:৫৮ এএম

প্রতিটি মানুষের কাছে সেবা পৌঁছিয়েই জামায়াত আল্লাহর সন্তুষ্টি চায় : মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া


Photo News Monzurul (DCS 23 April 2022) (1)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া বলেন, "প্রতিটি মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছিয়ে দিয়েই জামায়াত আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে চায়।


এ লক্ষ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী দেশের সকল মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের পাশে জামায়াতের সহযোগিতা অব্যাহত থাকবে।"

বাংলাদেশ জামায়াতে ইসলামী কলাবাগান থানা পশ্চিম এর উদ্যোগে আয়োজিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মহানগরীর শুরা সদস্য এবং থানা আমীর আবু জয়নবের সভাপতিত্বে ও থানা সেক্রেটারী মোস্তাফিজুর রহমান মোস্তাক এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ধানমন্ডি কলাবাগান জোন পরিচালক ইঞ্জিনিয়ার শেখ আল আমিন, মহানগরী শূরা সদস্য ও কলাবাগান পূর্ব থানা আমীর মোঃ জাহেনূর রহমান, পূর্ব থানা সেক্রেটারী মাহবুবুর রশিদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কলাবাগান থানা পশ্চিমের কর্মপরিষদ সদস্য আব্দুল কাদের ইমন, নূর মোহাম্মদ ভূঁইয়া, শূরা সদস্য নূর ইসলাম, ওয়ার্ড সভাপতি ইঞ্জিনিয়ার রাজিবুল হক, ওয়ার্ড সেক্রেটারী গোলাম মোস্তফা, শেখ আজাদ, মাওলানা নূরে আলম সিদ্দিকী প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, "মুহাম্মাদ (সা.) এর আদর্শ ও ইসলামের সুমহান বিধানকে সমাজে প্রতিষ্ঠিত করতে পারলেই শান্তি ও কল্যাণ নিশ্চিত হবে। ইসলামী কল্যাণমূলক রাষ্ট্র প্রতিষ্ঠা না থাকার ফলেই আজ টিসিবির ট্রাকের পিছনে মানুষের মিছিল শেষ হয় না।

পাশাপাশি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দুর্নীতি, হত্যা, সন্ত্রাস, বিচারহীনতার সংস্কৃতি আজ দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে।"

কুরআন নাজিলের এ মাসে তাকওয়া অর্জনে প্রত্যাশী সকলের নিকট তিনি দৃঢ়চিত্তে আশা পোষণ করেন যে, রাসূলের (সাঃ) প্রদর্শিত কাঙ্ক্ষিত কুরআনের সমাজ প্রতিষ্ঠার সংগ্রামে সবাই ঐক্যবদ্ধভাবে ভূমিকা পালন করবে। (প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন