tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ১২ জুলাই ২০২৪, ০৭:৫৩ এএম

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নারী ও শিশুসহ নিহত ৪


image_103503_1720728364
দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা। ছবি : সংগৃহীত

চট্টগ্রামের পটিয়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নারী ও শিশুসহ চারজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে পটিয়ার হক্কানী পেপার মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড নাইখাইন গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে রুমি আক্তার, একই এলাকার গিয়াস উদ্দিনের স্ত্রী ফাতেমা আক্তার ও তার ছেলে ফাহিম এবং বোয়ালখালী উপজেলার আহল্লা ইউনিয়নের শেখ পাড়া গ্রামের বাসিন্দা ও অটোরিকশাচালক মোহাম্মদ আনোয়ার।

প্রত্যক্ষদর্শী মো. নয়ন বলেন, পটিয়া থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বোয়ালখালী থেকে যাওয়ার পথে একটি অটোরিকশার সংঘর্ষ হয়। দুজনকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং আমি দুজনকে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। আনার পথে আনোয়ার মারা যায় এবং মো. ইসহাকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

পটিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, সিএনজিচালিত অটোরিকশায় পাঁচজন যাত্রী ছিল। এর মধ্যে চারজন মারা গেছেন। পটিয়া মেডিকেলে দুজনের লাশ আনা হলেও বাকি দুজনের লাশ তাদের স্বজনরা নিয়ে গেছে। আহত আর একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পটিয়া থানার ওসি মো. জসিম উদ্দিন বলেন, নিহতদের মধ্যে মা-ছেলের লাশ পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। গাড়ি দুটি আটক রয়েছে। তবে ঘাতক ট্রাকের চালক পালিয়ে গেছে।

এনএইচ