tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২২ মে ২০২২, ১৯:৪৪ পিএম

সম্মিলিতিভাবে চলমান সঙ্কট মোকাবেলা করতে হবে : ডা. শফিকুর রহমান


জামায়াত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বলেছেন, “সিলেট ও সুনামগঞ্জে আকস্মিক বন্যায় মানবিক বিপর্যয় দেখা দিয়েছে। সম্মিলিতভাবে এই বন্যা সঙ্কট মোকাবেলা করতে হবে।


রোববার (২২ মে) সকালে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার বিভিন্ন বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও জেলা জামায়াতের উদ্যোগে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. শফিকুর রহমান আরও বলেন, মনে-প্রাণে বিশ্বাস করতে হবে সকল বিপদ ও মুসিবত মহান আল্লাহর পক্ষ থেকে আসে। তাই আমাদের কৃতকর্মের জন্য মহান রবের নিকট তওবা-এসতেগফার করতে হবে। বন্যার্ত ভাই-বোনদের সাহায্যে এগিয়ে আসতে হবে। আমরা মজলুম। তবুও সাধ্যমত বন্যার্তদের পাশে দাঁড়িয়েছি। দল-মত-নির্বিশেষে সবাইকে বন্যার্ত মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। এই বিপদ-মুসিবত বেশি দিন থাকবে না, সহসাই কেটে যাবে, ইনশাআল্লাহ।”

সুনামগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা তোফায়েল আহমাদ খানের সভাপতিত্বে ও সেক্রেটারি মোমতাজুল হাসান আবেদের পরিচালনায় অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট মহানগর আমির মুহাম্মদ ফখরুল ইসলাম, সিলেট জেলা দক্ষিণের আমির অধ্যক্ষ আব্দুল হান্নান ও বিশিষ্ট আলেমে দ্বীন অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল-মাদানী।

এমআই