tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
আন্তর্জাতিক প্রকাশনার সময়: ১৮ মে ২০২৪, ১৬:৪১ পিএম

স্বর্ণের বিস্কুট বিলি করছে বিজেপি


image-806496-1716028156
স্বর্ণের বিস্কুট

নির্বাচনের আগে স্বর্ণের বিস্কুট বিলি করছে ভারতের ক্ষমতাসীন নরেন্দ্র মোদির দল বিজেপি। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে পড়েছে।


মুম্বাইয়ের ঘাটকুপারে পুলিশের তল্লাশিতে বিজেপি নেতার কাজ থেকে স্বর্ণের বিস্কুট উদ্ধারের অভিযোগ উঠেছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা নির্বাচনে স্বর্ণের বিস্কুট বিলি করা হচ্ছে।

ভিডিওতে বিজেপির পতাকা দেখা যাওয়ায় শাসকদলের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। ওই ভিডিওটি পোস্ট করে একজন ফেসবুকে লিখেছেন, ‘এবার আর শুধু টাকা নয়, সাথে স্বর্ণের বিস্কুটও আছে! তবে কি এবার ভোট দিলে স্বর্ণ পাওয়া যাবে।’

গত ১১ মে NDTV তে প্রকাশিত একটি প্রতিবেদনে থেকে জানা যায়, মুম্বাই বিজেপির নেতা অজয় বুদগুজর এই স্বর্নের বিস্কিট উদ্ধারের অভিযোগ অস্বীকার করেছিলেন। তিনি জানিয়েছিলেন স্বর্ণের বিস্কুট নয়, সুগন্ধীর বোতল উদ্ধার করেছে পুলিশ।

মুম্বাইয়ের ডেপুটি পুলিশ কমিশনার পুরুষোত্তম করাদকে উদ্ধৃত করে Lokmat.Com জানিয়েছে, কোনও স্বর্ণের বিস্কুট উদ্ধার হয়নি। কেবল মাত্র বিজেপির নির্বাচনী প্রচারমূলক কাগজপত্র উদ্ধার হয়েছিল।

মুম্বাইয়ের বিজেপি নেতা অজয় বুদগুজরে জানান, গত ৯ মে রাতে আমাকে ঘাটকুপারের চিরাগ নগর পুলিশ স্টেশনে তুলে নিয়ে যাওয়া হয়েছিল। দীর্ঘক্ষণ অপেক্ষা করিয়ে পুলিশ তদন্ত শুরু করেছিল। আমার গাড়ি তল্লাশি করে কেবলমাত্র নির্বাচনী সামগ্রী উদ্ধার হয়েছিল, কোনও স্বর্ণের বিস্কুট উদ্ধার হয়নি। এরপরই পুলিশ আমাকে ছেড়ে দিয়েছিল। কিন্তু এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় স্বর্ণের বিস্কুট উদ্ধারের গুজব রটে।’

এনএইচ