tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ১৩ মার্চ ২০২২, ২১:০৭ পিএম

বয়স যতই হোক, দলের বোঝা নই : শোয়েব মালিক


malik-2022

পাকিস্তানের বর্ষীয়ান অলরাউন্ডার শোয়েব মালিক বলেছেন, আমার বয়স যতই হোক, কেউ বলতে পারবে না যে আমি দলের জন্য বোঝা। ক্রিকেট পাকিস্তানকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।


এখনো টি-টোয়েন্টি ক্রিকেট খেলা চালিয়ে যাওয়া সামর্থ্য তার রয়েছে। এ বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেও তিনি খেলতে চান।

তিনি বলেন, আমি সর্বোচ্চ পর্যায়ে পারফর্ম করেছি, বিশেষ করে টি-টোয়েন্টি ফরম্যাটে। আমি বল ও ব্যাট হাতে, এমনকি ফিল্ডিংয়েও নিজের সামর্থ্য দেখিয়েছি। আমি এখনো আমার ক্রিকেটটা পরিপূর্ণভাবে উপভোগ করছি।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার প্রসঙ্গে শোয়েব বলেন, আমি বিশ্বকাপ খেলবই এমনটা ধরে রাখিনি। কারণ আমি সম্মানের সঙ্গে অবসর নিতে চাই। যদি বাবর (আজম) আমাকে খেলতে বলে তাহলে আমি খেলব। অন্যথায় আমি সম্মানের সহিত অবসর নিয়ে নেব।

প্রসঙ্গত, শোয়েব মালিক (জন্ম: ফেব্রুয়ারি ১, ১৯৮২) পাকিস্তান ক্রিকেট দলের একজন ক্রিকেটার। তিনি পাঞ্জাবের শিয়ালকোটে জন্মগ্রহণ করেন ১৯৮২ সালের ১ ফেব্রুয়ারিতে। ক্রিকেটে তিনি প্রথম শ্রেণীর অলরাউন্ডারের মধ্যে পরেন। তিনি ডাঁ হাতে ব্যাট করেন এবং ডাঁ-হাতী অফ ব্রেক বোলার।

টেস্ট ক্রিকেটে তিনি প্রথম ম্যাচ খেলে মুলতানে বাংলাদেশের বিপক্ষে ২০০১ সালের আগস্ট মাসে, ওয়ানডে তে প্রথম ম্যাচ খেলেন শারজাতে ১৯৯৯ সালের ১৪ অক্টোবরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে, ইন্টারন্যাশনাল টি ২০ তে প্রথম খেলেন ব্রিস্টলে ইংল্যান্ডের বিপক্ষে ২০০৬ সালের ২৮ আগস্টে। এখনো দুর্দান্ত খেলে চলেছেন এই অলরাউন্ডার।

এইচএন