tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
আন্তর্জাতিক প্রকাশনার সময়: ২৭ নভেম্বর ২০২৩, ২০:৫৬ পিএম

সম্পত্তি ভাগাভাগি না করায় রাগে স্বামীর কান ছিঁড়ে নিলেন স্ত্রী


fued-20231127203045

প্রথমে ঝগড়া, তারপরে মারামারি। পরে স্ত্রী এতটাই হিংস্র হয়ে উঠলেন যে, রেগে স্বামীর কানই ছিঁড়ে নিলেন। আর মা-বাবার এমন কাণ্ড দেখে ভয়ে কেঁপে উঠলো ছোট্ট ছেলে।


গত ২০ নভেম্বর সকাল সাড়ে ৯টায় ভারতের দিল্লি শহরের সুলতানপুরী এলাকায় এ ঘটনা। ভুক্তভোগী স্বামী থানায় স্ত্রীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন।

দিল্লি পুলিশ জানিয়েছে, ঘটনার দিন সকালে স্ত্রীর সঙ্গে ঝামেলা চলছিল ওই ব্যক্তির। পরে তিনি আবর্জনা ফেলতে বাড়ির বাইরে যান। যাওয়ার সময় স্ত্রীকে ঘর পরিষ্কার করতে বলে যান। কিন্তু ময়লা ফেলে ফিরে আসার পর অকারণেই ঝগড়া শুরু করেন তার স্ত্রী।

বেশ কিছুক্ষণ ঝগড়া চলার পর ঘর থেকে আবারও বেরিয়ে যাওয়ার জন্য পা বাড়ান ওই ব্যক্তি। আর সেই সময়েই তার কাছে গিয়ে কানে কামড় দেন ওই নারী। কামড়ের জোর এতটাই বেশি ছিল যে, কানের একাংশ ছিড়ে যায়।

ভুক্তভোগী ওই ব্যক্তির অভিযোগ, তার স্ত্রী তাকে সম্পত্তি ভাগ করে দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন। তিনি চেয়েছিলেন, স্বামীর সম্পত্তির অর্ধেক ভাগ নিয়ে আলাদা থাকবেন। বিষয়টি নিয়েই দুজনের মধ্যে ঝামেলা চলছিল।

আমি আমার স্ত্রীকে বোঝানোর চেষ্টা করছিলাম, কিন্তু সে কিছুতেই আমার কথা শুনতে চাচ্ছিল না। একপর্যায়ে সে আমাকে আঘাত করতে আসলে আমি ফেরানোর চেষ্টা করি। পরে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় সে আমার কান কামড়ে ধরে।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি স্ত্রীর বিরুদ্ধে ৩২৪ ধারায় মামলা করেছেন । পুলিশ বলছে, তারা এ ঘটনায় তদন্ত করবে। তারা ২০ নভেম্বরের তথ্যগুলো পাওয়ার পর পুলিশের তদন্তকারী দল হাসপাতালে গিয়ে তথ্য সংগ্রহ করেছে।

এমএইচ