tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ এএম

জানা গেল টস ও খেলা শুরুর সময়


1000017243

ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে আজ থেকে মাঠে নামছে বাংলাদেশ। কানপুরে ম্যাচ শুরুর আগে বৃষ্টি হয়েছে। এখনও মাঠ খেলার উপযোগী করা যায়নি। যার ফলে টসে বিলম্ব হচ্ছে, একই সঙ্গে খেলা শুরুর সময়ও পিছিয়ে গেছে।


স্থানীয় সময় সকাল ৯টায় টস অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে মাঠ খেলার উপযুক্ত না থাকায় তা সম্ভব হয়নি। স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় (বাংলাদেশ সময় সকাল ১০টায়) মাঠ পরিদর্শন করেছেন আম্পায়াররা। পরিদর্শন শেষে তারা জানিয়েছেন, টস হবে স্থানীয় সময় সকাল ১০টায়। আর খেলা শুরু হবে স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় সকাল ১১টা)।

আপাতত স্টেডিয়াম এলাকায় বৃষ্টি নেই। তবে আকাশে মেঘ আছে। আবারও যেকোনো সময় বৃষ্টি নামতে পারে। আভাওয়া পূর্বাভাসেও বৃষ্টির সম্ভাবনা আছে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : সাদমান ইসলাম, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ ও হাসকিন আহমেদ।

ভারতের সম্ভাব্য একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, রিষভ পান্ত, লোকেশ রাহুল, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব/অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

এনএইচ