tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
প্রকাশনার সময়: ১৩ নভেম্বর ২০২১, ১৯:০৮ পিএম

ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ


হার্ডিক পান্ডেjpg

ভারতের জাতীয় দলের ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ইন্টারপোলের মোস্ট ওয়ান্টেড দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ রিয়াজ ভাটির স্ত্রী রেহনুমা ভাটি।


ভারতের জাতীয় দলের ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ইন্টারপোলের মোস্ট ওয়ান্টেড দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ রিয়াজ ভাটির স্ত্রী রেহনুমা ভাটি।

অভিযোগ করা হয়েছে ভারতের সাবেক ক্রিকেটার মুনাফ প্যাটেল, বিসিসিআইয়ের সাবেক চেয়ারম্যান রাজীব শুক্লা ও পৃথ্বীরাজ কোঠারির বিরুদ্ধেও।

এ ছাড়াও স্বামী রিয়াজ ভাটির বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ এনেছেন রেহনুমা ভাটি। ভারতের সংবাদমাধ্যম এএনআই জানায়, গত ২৪ সেপ্টেম্বর মুম্বাই পুলিশের কাছে এ অভিযোগ করেন রেহনুমা।

তার অভিযোগ, স্বামী রিয়াজ ভাটি ১৫ বছর ধরে তাকে যৌন ব্যবসায় ব্যবহার করছেন। স্বামীর অত্যাচারে বাধ্য হয়ে তাকে প্রভাবশালী একাধিক ব্যক্তির সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে হয়।

ভারতীয় এ নারীর অভিযোগ, মদ ও মাদকের নেশার ঘোরে ক্রিকেটার হার্দিক পান্ডিয়া তাকে ধর্ষণ করেছেন।

‘দ্য প্রিন্ট’ পত্রিকাকে রেহনুমা ভাটি বলেন , ‘আমি পুলিশের কাছে এফআইআর করার চেষ্টা করছি, কিন্তু তারা কোনো সাহায্য করছে না। আমি গত সেপ্টেম্বরে আবেদন করেছি, এখন নভেম্বর চলছে।

আমি পুলিশ কর্তৃপক্ষের বিভিন্ন পর্যায়ের সঙ্গে এ ব্যাপারে কথা বলেছি। আমাকে ঘুষ দিতে বলা হয়েছে। কিন্তু আমি কেন দুর্নীতি বাড়াব? আমি আমার জায়গায় ঠিক আছি। ওরাই তো সন্ত্রাসী।’

এ ব্যাপারে পুলিশের সহকারী কমিশনার মঞ্জুনাথ সিংহেকে প্রশ্ন করা হলে তিনি স্বীকার করেছেন, একটি আবেদন তাঁদের কাছে আছে।

তবে ‘এই মুহূর্তে বিস্তারিত বলার মতো কোনো তথ্য নেই’ তাঁর কাছে। এদিকে সমিত থাক্কার নামের এক টুইটার ব্যবহারকারী রেহনুমা ভাটির সেই আবেদনের ছবি তুলে পোস্ট করেছেন।

উল্লেখ্য, ছবিগুলোয় দেখা গেছে, গত ২৪ সেপ্টেম্বর করা সেই আবেদনে তাঁর স্বামী রিয়াজ ভাটি, ব্যবসায়ী পৃথ্বীরাজ কোঠারি, হার্দিক পান্ডিয়া, মুনাফ প্যাটেল এবং কংগ্রেস নেতা ও বিসিসিআইয়ের সাবেক চেয়ারম্যান রাজীব শুক্লার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছেন ভুক্তভোগী।

এইচএন