tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৯ এপ্রিল ২০২২, ১০:১২ এএম

সড়ক দুর্ঘটনায় সাবেক নেতার মৃত্যুতে ছাত্রশিবিরের শোক


shok-songbad

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছাত্রশিবির রাজশাহী জেলা পশ্চিমের সাবেক সভাপতি মো. ইসহাক আলীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।


এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, তিনি গত ৭ এপ্রিল বিকাল ৪টায় নিজ গ্রামের বাড়ী বাগমাড়ায় একটি জানাযায় যাওয়ার পথে রাজশাহী কামার পাড়া এলাকায় মোটরসাইকেল দূর্ঘটনার শিকার হয়ে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। তাঁর ইন্তেকালে ইসলামী আন্দোলন নিবেদিত প্রাণ একজন দায়িত্বশীলকে হারালো। ছাত্রজীবন থেকেই তিনি ইসলামী আন্দোলনে সক্রিয় ছিলেন।

এছাড়াও তিনি ছাত্রশিবির রাজশাহী জেলা পূর্বের সেক্রেটারি, রাজশাহী মহানগর শাখার প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। কর্মজীবনে তিনি রাজশাহী দারুস সালাম কামিল মাদরাসার ইংরেজি প্রভাষক ছিলেন। সর্ববস্থায় তিনি ইসলামী আন্দোলনের কাজকে অগ্রাধিকার দিতেন।

তাকে হারিয়ে শুধু রাজশাহীবাসী নয় বরং ছাত্রশিবিরের প্রতিটি জনশক্তির হৃদয় আজ ভারাক্রান্ত। তাঁর ইন্তেকালে শুধু ইসলামী আন্দোলনই নয় বরং জাতিও একজন মেধাবী, সৎ, দক্ষ ও দেশগড়ার কারিগরকে হারিয়েছে।

তিনি দুনিয়াতে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ পরিবার পরিজনকে রেখে গেছেন। প্রিয় মানুষটিকে হারিয়ে পরিবার-পরিজনের নিদারুন শোক ও কষ্টের বিষয়টি আমরা গভীরভাবে অনুভব করছি।

ইসলামী আন্দোলনের প্রতি প্রিয় ইসহাক আলীর ভালোবাসা ও কর্মস্পৃহা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। ইসলামী আন্দোলনকে এগিয়ে নিতে তাঁর ত্যাগ ও প্রচেষ্টা জাতি ভুলবে না।

নেতৃবৃন্দ প্রিয় ইসহাক আলীর শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে প্রিয় নেতার জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।

এইচএন