tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০৬ পিএম

নির্বাচন ঠেকানোর চেষ্টা করছে বিএনপি : শামীম ওসমান


1

বিএনপি নিজ দলের নেতাদের মেরে নির্বাচন ঠেকানোর চেষ্টা করছে উল্লেখ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বিএনপি নেতাকর্মীদের সাবধান করে দিয়ে বলেন, ‘পাঁচ মিনিটও লাগবে না মাটির নিচ থেকে খুঁজে বের করে আনতে।’


রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে মার্চেন্ট ওয়ার্কার্স (এম ডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, আমাদের পাঁচ মিনিটও লাগবে না মাটির নিচ থেকে খুঁজে বের করে আনতে। ধৈর্য ধরেছি। জনগণ ভীমরুলের চাক নিয়ে আপনাদের সামনে এসে হাজির হবে। আমি সবকিছু বুঝি।

বাংলাদেশে খুনের রাজনীতি কায়েম করার চেষ্টা হচ্ছে জানিয়ে তিনি বলেন, ওরা ওদের দলের নেতাদের মেরে নির্বাচন ঠেকানোর চেষ্টা করছে।

তিনি আরও বলেন, ‘নারায়ণগঞ্জে অনেক নেতা আছেন যারা নৌকা নিয়া পাস করেন। কে কার উকিল বাপ, কে কার উকিল মা আমরা জানি।’

ওরা ক্ষমতায় এসে আমার বাড়িতে হামলা করেছে আগুন দিয়েছে জানিয়ে শামীম ওসমান বলেন, আমার দাদার বাড়ি বাইতুল আমান ভেঙ্গে দেয়া হয়েছে। আমার ভাইয়ের খামারে গিয়ে গরুর দুধের বান কেটে ফেলেছিল।

শুধুমাত্র আমার ভাই হওয়ার অপরাধে তাকে তুলে নিয়ে টর্চার করেছে। আমরা কিছু করিনি, মাফ করে দিয়েছি। নারায়ণগঞ্জে ভাষা সামলান। এমন কোনো কাজ করবেন না যেন নারায়ণগঞ্জ অস্থির হয়।

শামীম ওসমান স্কুলের ছাত্র-ছাত্রীদের উদ্দেশে বলেন, ‘আমার তো জীবন শেষ। আমি চলে যাবো। তোমরা থাকবে। আমরা তোমাদের সুন্দর জীবন দিতে চাই। শেখ হাসিনা তোমাদের ভবিষ্যৎ।

এন