tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৮ এপ্রিল ২০২৩, ১৬:২৮ পিএম

আর্তমানবতার সেবায় জামায়াত নিরলসভাবে কাজ করে যাচ্ছে: নূরুল ইসলাম বুলবুল


১

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর মো. নূরুল ইসলাম বুলবুল বলেছেন, আর্তমানবতার সেবায় ও দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে জামায়াত নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


শনিবার (৮ এপ্রিল) চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডে অসুস্থ ও পঙ্গু মানুষকে হুইল চেয়ার ও আত্মকর্মসংস্থানের জন্য সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নে বিধবা মহিলাদেরকে সেলাই মেশিন উপহার প্রদান অনুষ্ঠানে তিনি একথা বলেন।

নূরুল ইসলাম বুলবুল বলেন, চাঁপাইনবাবগঞ্জের মানুষের সুখে দুঃখে সব সময়ই আমরা পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। অসুস্থ ভাইয়েরা মজলুম অবস্থায় থাকেন, আল্লাহ রাব্বুল আলামীনের কাছে তাদের দোয়া খুব দ্রুত কবুল হয়। এই সকল অসুস্থ ও মজলুম ভাইদের সেবার মাধ্যমে আমরা তাদের দোয়া ও আল্লাহর সন্তোষ কামনা করি। আর্তমানবতার সেবায় ও দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে জামায়াত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। একটি ইসলামী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা ছাড়া মুসলিম সংখ্যাগরিষ্ঠ এই বাংলাদেশে সত্যিকার সুবিচার ও ইনসাফ প্রতিষ্ঠা করা কখনোই সম্ভব নয়।

তিনি আরও বলেন, সরকারের ভুল পরিকল্পনা ও অব্যবস্থাপনার কারণে আজ সারাদেশের অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এসকল কর্মহীন মানুষদের কর্মসংস্থানের জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। তারই অংশ হিসেবে কর্মসংস্থানের সুযোগ করে দিতে আমরা সেলাই মেশিন উপহার তুলে দিচ্ছি। সমাজের বিত্তশালীদের উপর গরিব অসহায় মানুষের হক রয়েছে।

এ সময় তিনি আর্তমানবতার সেবায় বিত্তবানদের এগিয়ে আসতে এবং ইসলামী সমাজ বিনির্মাণে সত্য ও সুন্দরের পক্ষে থেকে সকলকে আদর্শ সমাজ ও রাষ্ট্র গঠনে ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চাপাইনবাবগঞ্জ পৌর জামায়াতের সেক্রেটারি মোক্তার হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গনি, মহারাজপুর ইউনিয়ন সভাপতি আব্দুল আলিম ও ছাত্রনেতা আবু সাঈদ সুমন প্রমুখ নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি

এমআই