tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ১১ জুন ২০২৩, ১৫:৫২ পিএম

ঠাকুরগাঁওয়ে সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২, আহত ৩


২

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলারের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও ৪ জন। রোববার (১১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের বালিয়া পুকুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।


নিহতরা হলেন, জেলার রাণীশংকৈল উপজেলার মুজাহিদাবাদ এলাকার খতু মোহাম্মদের ছেলে আলিম উদ্দীন (৫৫) ও আরআজি চন্দনচহট মালি বস্তি গ্রামের মৃত দরবারুর ছেলে আবুল হোসেন (৬৭)।

আহতরা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান (৪৫), আমজানখোর ইউনিয়নের হরিণমারী গ্রামের আবেদুল (৪০), ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হাবিবুর রহমান (৩৬), রাণীশংকৈল উপজেলার মহেশপুর গ্রামের সহিদুল ইসলাম (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও থেকে গরু নিয়ে একটি নছিমন ও থ্রিহুইলার বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তা দিকে যাচ্ছিল। হঠাৎ করে অন্যদিক থেকে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠে পড়ে ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান। প্রথমে থ্রিহুইলারের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। আর এসময় পিছনে থাকা নছিমন এসে থ্রিহুইলারে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই থ্রিহুইলারের যাত্রী আলিম উদ্দীন নিহত হন।

খবর পেয়ে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক একজনকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতাল, ২ জনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং একজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন।

বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক আব্দুস সোবহান জানান, ঘটনাস্থলে আলিম উদ্দীন (৫৫) ও পরে দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবুল হোসেন মারা যান।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলার উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে।

এমআই