tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ০৭ অক্টোবর ২০২৪, ২১:৩১ পিএম

বেস্ট রিটেইল অর্গানাইজেশন অফ দ্য ইয়ার পুরস্কার জিতল ‘স্বপ্ন’


WhatsApp Image 2024-10-06 at 7.22.30 PM

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ও বাংলাদেশ রিটেইল ফোরামের উদ্যোগে শনিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হয় বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ডস ২০২৪-এর দ্বিতীয় আসর ।


আর এই আসরে স্বপ্ন (এসিআই লজিস্টিকস লিমিটেড) বেস্ট অ্যাকুজিশন স্ট্যাটেজি (Best Acquisition Strategy ), মোস্ট অ্যাডমাইরড রিটেইলার-নিউ মার্কেট পেনেট্রাশন (Most Admired Retailer – New Market Penetration), মোস্ট সাসটেইনাবল রিটেইল ইনিশিয়েটিভ ( Most Sustainable Retail Initiative) এবং বেস্ট রিটেইল অর্গানাইজেশন অফ দ্য ইয়ার ( Best Retail Organization of the Year ) শীর্ষক চারটি পুরস্কার জিতেছে । আয়োজনটির অন্যতম আকর্ষণ ছিল এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান । কী নোট সেশনে বক্তব্য রাখেন এসিআই লজিস্টিকস লিমিটেড (স্বপ্ন)-এর ব্যবস্থাপনা পরিচালক সাব্বির হাসান নাসির ।

স্বপ্ন এর পক্ষ থেকে ‍পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই লজিস্টিকস লিমিটেডের বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান (Sohel Tanvir Khan)

, স্বপ্ন’র হেড অব বিজনেস (কোম্পানী গুডস) সালাহ উদ্দিন মিসবাহ (Salah Uddin Misbah), , হেড অফ বিজনেস-কমোডিটি নিয়াজ মোর্শেদ (Neaz Morshed)

, হেড অব প্রকিউরমেন্ট অ্যান্ড ক্যাটাগরি গাজী মুজিবর রহমান (Gazi mozibur Rahaman), হেড অব প্রকিউরমেন্ট মিরন হোসেন (Md. MIRON HOSSAIN), হেড অব বিজনেস এক্সপানশন জহিরুল ইসলাম (JOHIRUL ISLAM), হেড অব বিজনেস এক্সপ্যানশন মো. শামছুজ্জামান (Md Shamsuzzaman,), বিজনেস অ্যানাইলাইটিকস লিড শেহজাদ আর মাজিদ (Shehzad R Majid), হেড অব বিজনেস (লাইফস্টাইল) তানজিনা আক্তার, Head of Business (Lifestyle), Tanjina Akter,, ইভেন্টস এন্ড বি.টি.এল এক্টিভেশন ম্যানেজার আফজাল এইচ খান (Afzal H Khan), (,রিজিওনাল ম্যানেজার অফ অপারেশনস কামরুজ্জামান স্বাধীন (,Kamruzzaman Shadin), সাব্বির হোসাইন Sabbir Hossain , Regional Manager of Operations), মিডিয়া অ্যান্ড পিআর ম্যানেজার মো: কামরুজ্জামান মিলু(Md Kamruzzaman (Milu), Media and PR Manager;)।

উল্লেখ্য, ২০০৮ সালে যাত্রা শুরু করে সুপারশপ ‘স্বপ্ন’। প্রান্তিক পর্যায়ের কৃষক, সরবরাহকারীদের সঙ্গে গ্রাহকের মেলবন্ধন তৈরি হচ্ছে স্বপ্নের চেইন শপের মাধ্যমে। দেশব্যাপী এখন স্বপ্ন'র ৫০০ এর বেশি আউটলেট রয়েছে। এর আগে সুপারব্র্যান্ডস বাংলাদেশের অধীনে ২০১৮ ও ২০২০-২১,২২-২৩ সালে ‘সুপারব্র্যান্ড’ হিসেবে পুরস্কার জিতেছে ’স্বপ্ন’। এছাড়া স্বপ্ন ‘ষষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ শীর্ষক পুরস্কার জিতেছে, যা এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার ২০২০’ নামে স্বীকৃত। জাপান, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, চীন, থাইল্যান্ড, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়ার মত শক্তিশালী মোট ১৮টি দেশের শীর্ষস্থানীয় মার্কেটিং কোম্পানীর সাথে প্রতিযোগিতা করে এই পুরস্কার অর্জন করেছে বাংলাদেশের ‘স্বপ্ন’। এছাড়া টানা ৭ বার সেরা সুপারমার্কেট ব্র্যান্ড ‘স্বপ্ন’ ।

এমএইচ