tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
গণমাধ্যম প্রকাশনার সময়: ১৭ জানুয়ারী ২০২৪, ১৬:২৩ পিএম

ড. রেজোয়ান সিদ্দিকীর মৃত্যুতে মহানগরী উত্তর জামায়াতের শোক


Jamaat

বিশিষ্ট কলামিস্ট, সিনিয়র সাংবাদিক, গ্রন্থকার ও দৈনিক দিনকালের ভারপ্রাপ্ত সম্পাদক ড. রেজোয়ান সিদ্দিকীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদশে জামায়াতে ইসলামী ।


বুধবার ( ১৭ জানুয়ারি ) এক যৌথ বিবৃতিতে এ শোক ভার্তা জানান বাংলাদশে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর ।

এ যৌথ বিবৃতি ‍দেন বাংলাদশে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমীর আব্দুর রহমান মূসা এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম ।

এক যৌথ শোকবাণীতে মহানগরী নেতৃদ্বয় বলেন, মরহুম ড. রেজোয়ান সিদ্দিকী ছিলেন একজন দেশপ্রেমী কলমযোদ্ধা ও প্রথিতযশা সাংবাদিক। তিনি তার ক্ষুরধার লেখনীর মাধ্যমে দেশ, জাতি, গণতন্ত্র-গণতান্ত্রিক মূল্যবোধ ও দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা এবং স্বৈরাচার ও ফ্যাসীবাদের বিরুদ্ধে আপোষহীন ভূমিকা পালন করেছেন। তার মৃত্যুতে জাতি একজন জাতীয়তাবাদী ও ইসলামী আদর্শের ঘরানার নিবেদিতপ্রাণ বুদ্ধিজীবীকে হারালো।

নেতৃদ্বয় ড. রেজোয়ান সিদ্দিকীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা এবং তাকে জান্নাতের আ’লা মাকাম দানের জন্য মহান আল্লাহ তা’য়ালার দরবারে দরবারে দোয়া করেন। তারা তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্যধারণের তাওফিক কামনা করেন।

জাতীয় প্রেসক্লাবে দুপুর ১২টায় অনুষ্ঠিত জানাজায় অংশ গ্রহণ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের প্রচার-মিডিয়া সম্পাদক আতাউর রহমান সরকারসহ জামায়াত নেতা-কর্মীরা। উপস্থিত শোকাহত পরিবারের সদস্যদেরকে তিনি শান্তনা দেন এবং ঢাকা মহানগরী উত্তর জামায়াতের পক্ষ থেকে সহানুভূতি জানান।

প্রেস বিজ্ঞপ্তি