tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলাধুলা প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২৩, ১৬:১২ পিএম

আশরাফুলের নির্বাচক হওয়া প্রসঙ্গে মুখ খুললেন পাপন


99999999999

ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপ চলাকালীন সময়ে বাংলাদেশ দলের নির্বাচক হওয়ার আগ্রহ প্রকাশ করেছিলেন মোহাম্মদ আশরাফুল। সে সময় তিনি জানিয়েছিলেন সুযোগ আসলে সিলেক্টরের দায়িত্ব নিতে চান।


চলতি মাসেই শেষ হচ্ছে নির্বাচক হিসেবে মিনহাজুল আবেদিন নান্নু এবং হাবিবুল বাশারের চুক্তি। যে কারণে ঘুরেফিরে আসছে আশরাফুলের নাম। এ বিষয়টি নিয়ে আজ মিরপুরে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। জানিয়েছেন যে কেউই তাদের ইচ্ছার কথা প্রকাশ করতে পারবে।

পাপন বলছিলেন, 'দেখেন, আমাদের একটা কমিটি আছে। ওই কমিটি আমাদের কাছে নাম প্রস্তাব (প্রোপোজ) করবে। উনারা দেখবে কারা কারা আগ্রহী এবং ওদের প্রেপারড। ওটা নিয়ে বোর্ডে পেশ করে ওখান থেকে সিলেক্ট করা হবে। আসলে কে হবে বা হবে না এই মুহূর্তে বলা কঠিন। তবে কারোর যদি ইচ্ছা থাকে সে প্রকাশ করতে পারে কোনো সমস্যা নেই।'

কবে নাগাদ নতুন নির্বাচকের নাম প্রকাশিত হবে এমন প্রশ্নের জবাবে পাপন বললেন, 'আমাদের চিন্তাভাবনা ৭ (জানুয়ারি) তারিখ, আমি ৮ তারিখের আগে যেহেতু ঢাকায় ফেরত আসতে পারব না।

কারণ আমি চলে যাচ্ছি একেবারেই ইলেকশন শেষ করে রেজাল্টের পরই আসতে হবে। তার পরপরই আমরা বোর্ড মিটিং দিয়ে সিদ্ধান্ত নিয়ে নেবো। যত দ্রুত নেওয়া যায়। পারলে দুই তিনদিনের মধ্যেই। বিপিএলের মধ্যেই হয়তো।'

এসএম