tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৪৮ পিএম

রাজশাহী মহানগরী সেক্রেটারিকে গ্রেফতারে ছাত্রশিবিরের নিন্দা


৪৪

ছাত্রশিবির রাজশাহী মহানগর শাখার সেক্রেটারি সিফাত আলমকে গ্রেফতার এবং তাকে জড়িয়ে ককটেল উদ্ধার নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।


সোমবার (২৭ ফেব্রুয়ারি) এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান ও সেক্রেটারি জেনারেল মঞ্জুরুল ইসলাম বলেন, আবারও পুলিশের অন্যায় গ্রেফতার ও পরিকল্পিত অস্ত্র উদ্ধার নাটকের শিকার হলেন নিরপরাধ শিবির নেতা। গতকাল ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় বন্ধুর সাথে দেখা করতে সাহেব বাজার গেলে কোনো কারণ ছাড়াই সাদা পোশাকধারী পুলিশ তাকে অন্যায়ভাবে গ্রেফতার করে। অন্যদিকে এই অন্যায় গ্রেফতারকে আড়াল করতে ককটেল উদ্ধারের নাটক সাজিয়েছে পুলিশ।

নেতারা বলেন, আমরা দৃঢ়ভাবে বলতে চাই, এই ককটেল উদ্ধার নাটকের সাথে শিবির নেতার কোনো দূরতম সম্পর্কও নেই। সরকারের গোপন অ্যাজেন্ডা বাস্তবায়ন করতে পুলিশ পরিকল্পিতভাবে তাকে গ্রেফতারের নাটক সাজিয়েছে। নিরীহ ছাত্রদের অন্যায়ভাবে আটকের পর এমন নিকৃষ্ট নাটক সুগভীর ষড়যন্ত্রের ধারাবাহিক অংশ বলে সচেতন দেশবাসী মনে করে। সারাদেশে মেধাবী ছাত্রদের জীবনকে বিপন্ন করতে সরকার ও প্রশাসন ঘৃণ্য রাজনৈতিক খেলায় মেতে উঠেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তারা আরও বলেন, শত ধিক্কারের পরও পুলিশ বার বার নিরীহ ছাত্রদের অন্যায়ভাবে গ্রেফতার ও তাদের জড়িয়ে এই বস্তাপচা নাটক তৈরি করে যাচ্ছে। ছাত্রশিবির বাংলাদেশের প্রচলিত আইন-কানুনের প্রতি শ্রদ্ধাশীল থেকে সকল কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। সুতরাং ছাত্রশিবির সম্পর্কে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। অবিলম্বে নাটক বন্ধ করে নিরপরাধ শিবির নেতা সিফাত আলমকে মুক্তি দিতে প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি

এমআই