tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০৩ পিএম

সুবর্ণচরে মা-মেয়েকে ধর্ষণের ঘটনায় আ.লীগ নেতা গ্রেপ্তার


কককক

নোয়াখালীর সুবর্ণচরে ঘরের সিঁধ কেটে চুরি করতে ঢুকে মা ও মেয়েকে ধর্ষণের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য আবুল খায়ের মুন্সিকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।


মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে সদর উপজেলার কাদির হানিফ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেন (প্রশাসন ও অর্থ) বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারের পর তাকে সদর থেকে চরজব্বার থানায় আনা হয়েছে। অপর দুই আসামিকে গ্রেপ্তারে পুলিশের একাধিক দল কাজ করছে।

এর আগে এ ঘটনায় ভুক্তভোগী নারী (৩০) বাদী হয়ে গ্রেপ্তারকৃত সাবেক ইউপি সদস্য আবুল খায়ের মুন্সিকে প্রধান আসামি, আরও একজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত এক ব্যক্তিকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার পরপর বিশেষ অভিযান পরিচালনা করে আবুল খায়ের মুন্সিকে গ্রেপ্তার করা হয়।

মামলার বাদীর অভিযোগ, রাতে হঠাৎ তার বসতঘরে আলো জ্বলে উঠলে তার ঘুম ভেঙে যায়। এ সময় তার মুখ চেপে ধরে ওড়না দিয়ে মুখ, হাত-পা বেঁধে ফেলে মুন্সি মেম্বার ও তার এক সহযোগী। পরে তারা তাকে ধর্ষণ করে। এ সময় অপর একজন পাশের কক্ষে গিয়ে তার বড় মেয়েকে ধর্ষণ করে। ঘটনার পর তারা বেরিয়ে যাওয়ার সময় স্বর্ণ ও নগদ টাকা নিয়ে যায়।

এদিকে সংগঠনবিরোধী কাজে জড়িত হওয়ায় সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আবুল খায়ের মুন্সি মেম্বারের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী। তিনি বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ব্যক্তিগত কাজে দেশের বাইরে রয়েছেন। সংগঠনের অন্য নেতৃবৃন্দের সঙ্গে কথা হয়েছে। যেহেতু মুন্সি মেম্বার সংগঠনবিরোধী কাজ করেছেন এবং তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে সেহেতু আওয়ামী লীগের সকল কার্যক্রম থেকে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে সংগঠন থেকে তা কার্যকর করা হবে।

এম এইচ