tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১০ জানুয়ারী ২০২৪, ১৬:১০ পিএম

সড়ক দুর্ঘটনায় তিতুমীর কলেজের ছাত্রনেতার মৃত্যুতে শিবিরের শোক


শ্রাতিসার

তামিম হোসেন সরকারী তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ফলপ্রার্থী ছিলেন। সাংগঠনিক কাজ শেষে মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে গতকাল ৮ জানুয়ারি রাত ৯:০০টায় সড়ক দুর্ঘটনার শিকার হন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করলে রাত ৯:৩০ মিনিটে তিনি ইন্তেকাল করেন।


ঢাকা মহানগর উত্তর শাখার অধীনস্থ খিলক্ষেত থানা সেক্রেটারি তামিম হোসেনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম বলেন, প্রিয় ভাই তামিমকে হারিয়ে আমরা গভীরভাবে শোকাহত। তিনি একদিকে যেমন ছিলেন সংগঠনের জন্য নিবেদিতপ্রাণ তেমনি তিনি ছিলেন পরিবার-পরিজন ও এলাকাবাসীর প্রিয়ভাজন।

নেতৃবৃন্দ বলেন, তামিম হোসেনকে হারানোর মধ্য দিয়ে জাতি একজন সম্ভাবনাময় মেধাবী, সৎ ও আদর্শ নাগরিককে হারিয়েছে।! একই সাথে সংগঠন হারিয়েছে নিবেদিত একজন দায়িত্বশীলকে।

শিবির নেতৃবৃন্দ প্রিয় তামিম হোসেনের শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়স্বজন ও আন্দোলনের সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান রব্বুল আলামিনের কাছে প্রিয় ভাইয়ের জন্য মাগফিরাত ও জান্নাতুল ফিরদাউস কামনা করে দোয়া করেন।

প্রেস বিজ্ঞপ্তি