tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৭ ডিসেম্বর ২০২১, ২০:২৫ পিএম

অসহায় মানুষের অধিকার ইসলামী সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে বাস্তবায়ন সম্ভব


বাউফলে শীতবস্ত্র বিতরণ করছেন ড. শফিকুল ইসলাম মাসুদ.png

অসহায় বঞ্চিত এ সব মানুষের সঠিক অধিকার কেবলমাত্র ইসলামী সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে বাস্তবায়ন করা সম্ভব। সেই লক্ষ্যকে সামনে রেখেই মানুষের কল্যাণের জন্য জামায়াতে ইসলামী সব সময় চেষ্টা চালিয়ে যাচ্ছে। বাংলাদেশ জামায়াতে ইসলামী পটুয়াখালী জেলার বাউফল উপজেলা শাখার উদ্যোগে অসহায়, দু:স্থ নারী পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, আমরা স্বাধীনতার ৫০ বছর উদযাপন করছি। কিন্তু এখনো দেশের মানুষ স্বাধীনতার প্রকৃত স্বাদ ও তাদের নাগরিক অধিকার থেকে বঞ্চিত।

ফুটপাতে শুয়ে থাকা অসহায় ছিন্নমূল মানুষগুলো আমাদের দেশেরই নাগরিক, তাদের পুনর্বাসনের দায়িত্ব রাষ্ট্রকে নিতে হবে।

অসহায় বঞ্চিত এ সব মানুষের সঠিক অধিকার কেবলমাত্র ইসলামী সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে বাস্তবায়ন করা সম্ভব। সেই লক্ষ্যকে সামনে রেখেই মানুষের কল্যাণের জন্য জামায়াতে ইসলামী সব সময় চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ জামায়াতে ইসলামী পটুয়াখালী জেলার বাউফল উপজেলা শাখার উদ্যোগে অসহায়, দু:স্থ নারী পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বাউফলের উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

মহান বিজয় দিবস উপলক্ষে গতকাল আজ শুক্রবার ( ১৭ ডিসেম্বর) অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জামায়াতের উপজেলা আমীর মাওলানা রফিকুল ইসলাম। সভায় বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালী জেলা জামায়াতের সেক্রেটারি এডভোকেট নাজমুল আহসান।

উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রশিবির পটুয়াখালী জেলা সভাপতি আলামিন, বায়তুলমাল সম্পাদক হাফেজ মাহদী হাসান, পটুয়াখালী জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি অধ্যাপক রফিকুল ইসলাম বাশার, উপজেলা জামায়াতের সেক্রেটারি অধ্যাপক খালিদুর রহমান, সহকারী সেক্রেটারি মাস্টার ইউনুস বিশ্বাস প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি।

এইচএন