tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
অপরাধ প্রকাশনার সময়: ১৭ ডিসেম্বর ২০২১, ১৯:০৮ পিএম

রাজধানীতে ‘ডন’হতে গ্রুপ নিয়ে কিশোরকে হত্যা


মিরপুর.jpg

রাজধানীর মিরপুরের ‘ডন’ হতে ২ লাখ টাকা চুক্তিতে শাহাদাত হোসেন ওরফে হাসিব নামের এক কিশোরকে দলবল নিয়ে হত্যা করে হৃদয়। পরে তাকে ঝালকাঠি থেকে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে গ্রেপ্তার করা হয়। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানী থেকে আরও ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ।


রাজধানীর মিরপুরের ‘ডন’ হতে ২ লাখ টাকা চুক্তিতে শাহাদাত হোসেন ওরফে হাসিব নামের এক কিশোরকে দলবল নিয়ে হত্যা করে হৃদয়।

পরে তাকে ঝালকাঠি থেকে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে গ্রেপ্তার করা হয়। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানী থেকে আরও ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- হৃদয় (১৮), মোফাজ্জল হোসেন মণ্ডল (৩০), হুমায়ুন কবির (৬৫), মো. আল-আমিন আহমদ (১৮) এবং একজন ১৬ বছরের কিশোর।

আজ শুক্রবার (১৭ ডিসেম্বর) সকালে মিরপুরে উপপুলিশ কমিশনারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশের অতিরিক্ত উপকমিশনার এ জেড এম তৈমুর রহমান।

এজেডএম তৈমুর রহমান বলেন, তাদের মধ্যে হৃদয়সহ দুইজন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে দোষ স্বীকার করেছেন। হত্যাকাণ্ডে সরাসরি তিনজন অংশ নিলেও পাঁচজনই সম্পৃক্ত ছিলেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিপুল নামের এক প্রবাসীর বাবার জমিসংক্রান্ত মামলা আছে নিহত শাহাদাতের বাবার সঙ্গে।

এ মামলার জেরে শাহাদাতকে মেরে ফেলার দায়িত্ব দেওয়া হয় মোফাজ্জলকে। হত্যাকাণ্ডের জন্য হৃদয়ের সঙ্গে ২ লাখ টাকার চুক্তি হয়। ঘটনার পর হৃদয় ঢাকা থেকে চাঁদপুরে পালিয়ে যান।

সেখান থেকে ভোলা এবং ভোলা থেকে ঝালকাঠি যান। হত্যাকণ্ডে প্রবাসী বিপুলের সম্পৃক্ততা নিয়ে তদন্ত করা হচ্ছে।

এইচএন