tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৭ পিএম

ঝিনাইদহের মধুহাটির রহিমা বেগমের ইন্তিকালে জামায়াতের শোক প্রকাশ


shok-songbad

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঝিনাইদহ জেলার মধুহাটি উপজেলার প্রবীণ মহিলা সদস্য (রুকন) রহিমা বেগম ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে ১৪ সেপ্টেম্বর সকাল ১০টায় ৭০ বছর বয়সে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)।


তিনি স্বামী, ৫ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। ১৪ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩টায় জানাযা শেষে তাঁকে হাজিডাঙ্গা সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শোকবাণী :

রহিমা বেগমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ১৫ সেপ্টেম্বর ২০২২ এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, রহিমা বেগমের ইন্তিকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ দাঈকে হারালাম।

তিনি ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে গিয়েছেন এবং মহিলাদের মাঝে ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে তাঁর অনেক অবদান রয়েছে। আমি তাঁর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি।

শোকবাণীতে তিনি আরো বলেন, তাঁকে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাঁর কবরকে প্রশস্ত করুন। তাঁর গুনাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন।

কবর থেকে শুরু করে পরবর্তী প্রত্যেকটি মঞ্জিলকে তাঁর জন্য সহজ, আরামদায়ক ও কল্যাণময় করে দিন। আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তাঁর শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

এন